• শিরোনাম

    সিরাজগঞ্জে বাসচাপায় প্রাণ গেল মা-মেয়ের

    জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ : বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪

    সিরাজগঞ্জে বাসচাপায় প্রাণ গেল মা-মেয়ের

    apps

    সিরাজগঞ্জের শাহজাদপুরে বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী মা-মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের শাহজাদপুরের মাদলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

    নিহতেরা হলেন- শাহজাদপুর উপজেলার খুকনী জুগীপাড়ার বাবলু বিশ্বাসের স্ত্রী শ্রীমতি মিতু রানী বিশ্বাস (৩০) ও তার ৭বছরের শিশু কন্যা ইচ্ছা বিশ্বাস।

    আহত চারজনের মধ্যে নিহত মিতু মিশ্বাসের মেয়ে কলি বিশ্বাস ও সিএনজি অটোরিকশা চালক রয়েছেন।

    হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল ওয়াদুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, বেলা ১১টার দিকে পাবনা থেকে শাহজাদপুর ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় মহাসড়কের মাদলা এলাকায় পৌঁছালে বাসটি একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোরিকশাটিতে থাকা যাত্রী মিতু বিশ্বাস ও তার শিশু কন্যা ইচ্ছা বিশ্বাস নিহত হয়। এ সময় চালকসহ আরও ৪ জন আহত হন। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি কর।

    তিনি আরও বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সিএনজি চালিত অটোরিকশাটি হেফাজতে নেওয়া হলেও বাসটি পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

    বাংলাদেশ সময়: ৮:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ