• শিরোনাম

    সিরাজগঞ্জে পুলিশের হাত থেকে আসামিকে ছিনিয়ে নিলেন স্বজনেরা

    জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪

    সিরাজগঞ্জে পুলিশের হাত থেকে আসামিকে ছিনিয়ে নিলেন স্বজনেরা

    apps

    সিরাজগঞ্জের রায়গঞ্জে পুলিশের হাত থেকে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত বকুল শেখ নামের এক আসামিকে ছিনিয়ে নিয়েছেন স্বজনেরা। এ সময় আসামির পরিবারের স্বজনদের সঙ্গে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও এক পুলিশ সদস্যের ধস্তাধস্তি হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় ওই স্বজনদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

    সোমবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যার আগে উপজেলার ব্রম্মগাছা ইউনিয়নের খামারগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে। ছিনিয়ে নেওয়া আসামি ওই গ্রামের মৃত মগর আলীর ছেলে।

    স্থানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের খলিল শেখের মেয়ের সাথে বকুলের বিয়ে হয়েছিল। কিন্তু বকুল প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া আবার দ্বিতীয় আরেকটি বিয়ে করে। এতে ক্ষুব্দ হয়ে বকুলের বিরুদ্ধে মামলা দায়ের করেন তার প্রথম স্ত্রী। সেই মামলায় আজ পুলিশ বকুলকে বাড়ি থেকে গ্রেফতার করে নেয়ার পথে পরিবারের লোকজন পুলিশের সাথে ধস্তাধস্তি করে ছিনিয়ে নেয়।

    এ প্রসঙ্গে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর রশিদ এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এএসআই জিয়াউর রহমান ও আরেক পুলিশ সদস্য গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে গ্রেফতার করলে তার স্বজনেরা ছিনিয়ে নেয়। তবে পুলিশের সাথে তাদের কোন ধস্তাধস্তির ঘটনা ঘটেনি।

    বাংলাদেশ সময়: ১০:৩০ অপরাহ্ণ | সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ