• শিরোনাম

    সিরাজগঞ্জে চাঁদা দিতে অস্বীকার করায় পিকআপ চালককে মারধর

    সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০২৩

    সিরাজগঞ্জে চাঁদা দিতে অস্বীকার করায় পিকআপ চালককে মারধর

    apps

    সিরাজগঞ্জের চৌহালীতে অটো-সিএনজি মালিক সমিতি সংগঠনকে “চাঁদা” দিতে অস্বীকার করায় মো. আরমান মোল্লা (২২) নামে এক পিক-আপ চালককে মারধর ও গাড়ী ভাঙচুরের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কোদালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে আহতদের উদ্ধার করে নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়। পিক-আপ চালাক মো. আরমান মোল্লা উপজেলার রেখাইপুখুরিয়া গ্রামের মো. মিরাজ মোল্লার ছেলে।

    জানা যায় চৌহালী-নাগরপুর-টাংগাইল সড়কে প্রতিদিন শতাধিক অটোরিকশা ও সিএনজি চলাচল করে। অভিযুক্তরা টোল আদায়ের নামে প্রতিটি অটোরিকশা ও সিএনজি থেকে প্রতিদিন ২০ টাকা করে “চাঁদা” আদায় করে।
    পিক-আপ চালক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় জোতপাড়া থেকে পিক-আপে করে যাত্রী নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। এ সময় জোতপাড়া ঘাট থেকেই তার কাছে সংগঠনের কথা বলে ৩টি পিক-আপ থেকে ৬শ’ টাকা চাঁদা নেয়। ঘাট থেকে প্রায় ৩ কিলোমিটার যাওয়ার পর কোদালিয়া এলাকায় একই সংগঠনের পক্ষ থেকে চাঁদা চাওয়া হয়। তিনি চাঁদা নিতে অস্বীকৃতি জানালে কিছু বুঝে ওঠার আগেই চাঁদা উত্তোলনকারীরা অতর্কিত হামলা চালিয়ে এলোপাথারি কিল-ঘুষি ও লাথি মেরে জখম করে ও গাড়ি ভাঙচুর করে।

    এ ব্যাপারে জানতে চাইলে চৌহালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুন অর রশিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি এখন শান্ত আছে। অভিযোগ পেয়েছি এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে

    বাংলাদেশ সময়: ৯:৩৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ