• শিরোনাম

    সারা বাংলা ৮৮ চুয়াডাঙ্গা জেলা প্যানেল চ্যারিটি কাজে ‘সেরা জেলা’এওয়ার্ড অর্জন

    রিফাত রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : শনিবার, ২২ জুলাই ২০২৩

    সারা বাংলা ৮৮ চুয়াডাঙ্গা জেলা প্যানেল চ্যারিটি কাজে ‘সেরা জেলা’এওয়ার্ড অর্জন

    apps

    সারা বাংলা ৮৮ ( এস.এস.সি. ৮৮ ব্যাচ) ফাউন্ডেশনের কেন্দ্রীয়ভাবে তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী গত শুক্রবার (২১জুলাই) ঢাকার থাই চি রেস্টুরেন্টে বিকাল ৫ টায় অনুষ্ঠিত হয়। আয়োজিত অনুষ্ঠানে ৪৬০ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন।

    সারা বাংলা ৮৮ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কাজী মোস্তাক আহমেদ ইমন আয়ারল্যান্ডের ডাবলিন থেকে ভার্চুয়ালি স্বাগত বক্তব্য দেন। তিনি অনুষ্ঠানে চ্যারিটি কাজে চুয়াডাঙ্গা জেলা ‘সেরা জেলা’ ঘোষণা এবং সারা বাংলা ৮৮ ঢাকা উত্তরার কো-অর্ডিনেটর হারুন উর রশিদকে ডিস্টিংগুইশড চ্যারিটি এওয়ার্ড দেন। এওয়ার্ড গ্রহণ করেন চুয়াডাঙ্গা জেলা কো-অর্ডিনেটর বিশিষ্ট চক্ষু বিশেজ্ঞ ডা. সায়ীদ মেহবুব উল কাদির, সঙ্গে ছিলেন ইঞ্জিনিয়ার শামীমুর রহমান রোমেল, আকিবুর রহমান ও বিকাশ রায়।
    সারা বাংলা ৮৮ চুয়াডাঙ্গা জেলা প্যানেল গত ২ বছরে ৪৯ টি অনুষ্ঠান করেছে। এ পর্যন্ত প্রায় ২২ লাখ টাকা ব্যয়ে চুয়াডাঙ্গা জেলার প্রত্যেক উপজেলাতে সেবা ও শিক্ষামূলক, সামাজিক কাজে অংশ গ্রহণ করেছে প্যানেলের সদস্যবৃন্দ। এর মধ্যে স্বাবলম্বী প্রকল্প সবচেয়ে বেশী প্রশংসিত হয়েছে। উল্লেখযোগ্য কাজের মধ্যে মেধাবী শিক্ষার্থীদের জন্য স্কুল ব্যাগসহ শিক্ষা উপকরণ উপহার, প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল, স্কুল ছাত্র-ছাত্রীদের জন্য ব্লাডগ্রুপিং , প্রতিবন্ধীদের জন্য হুইলচেয়ার প্রদান, চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রোগী বহনকারী ট্রলি প্রদান, শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা সহায়তা চুয়াডাঙ্গায় প্রশংসনীয় হয়েছে।

    চুয়াডাঙ্গা জেলায় অনেক ব্যাচ সারা বাংলা ৮৮ চুয়াডাঙ্গা প্যানেলের কার্যক্রম অনুসরণ করছে। যা চুয়াডাঙ্গার অবস্থানকে আরো দৃঢ ও মজবুত করতে সহায়তা করবে। বন্ধুত্ব ও মানবতা এই মূলমন্ত্র নিয়ে সারা বাংলা ৮৮ চুয়াডাঙ্গা প্যানেল এগিয়ে যাচ্ছে।
    উল্লেখ্য, সারাবাংলা ৮৮ সারাদেশে এবং বিদেশের ৬২ টি দেশে তাদের কার্যক্রম অব্যাহত রেখেছে।

    বাংলাদেশ সময়: ১০:৩১ পূর্বাহ্ণ | শনিবার, ২২ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ