• শিরোনাম

    সারাদেশের ন‍্যায় শেরপুরে সাব-রেজিস্ট্রার অফিসে কর্মবিরতি শুরু

    এনামুল হক,শেরপুরঃ বুধবার, ১১ জানুয়ারি ২০২৩

    সারাদেশের ন‍্যায় শেরপুরে সাব-রেজিস্ট্রার অফিসে কর্মবিরতি শুরু

    apps

    সারাদেশের ন্যায় শেরপুরে জেলা রেজিস্ট্রার অফিস সহ জেলার ৫টি উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসে একযোগে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি শুরু হয়েছে। ১১ জানুয়ারী (বুধবার) থেকে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের ডাকে একযোগে চলছে এই কর্মবিরতি। গত ১০ জানুয়ারী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা সাব রেজিস্ট্রারের অফিসকক্ষে সাবরেজিস্ট্রারের ওপর হামলার প্রতিবাদে এই কর্মবিরতি পালন করা হচ্ছে। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

    জানা যায়, ওই দিন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নিজের অফিসকক্ষে হামলার শিকার হন সাবরেজিস্ট্রার ইউসুফ আলী। হামলার আধা ঘন্টা আগে তাঁকে শাসিয়ে এবং মারপিটের হুমকি দিয়ে এসেছিলেন ইউএনও আবুল হায়াত। এর আধা ঘন্টা পর মঙ্গলবার বিকেল ৪টার দিকে অজ্ঞাত কয়েকজন ব্যক্তি অফিস কক্ষে দলিল সম্পাদনের সময় সাবরেজিস্ট্রার ইউসুফ আলীর উপর হামলা করে।

    এ ঘটনায় গুরুতর আহত হন সাব রেজিস্ট্রার ইউসুফ আলী। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তার মাথায় ১৫-১৬টি সেলাই পড়েছে বলে জানা যায়।

    এবিষয়ে শেরপুর জেলা রেজিস্ট্রার হেলাল উদ্দিন বলেন, একজন সরকারী কর্মকর্তার মদদে শিবগঞ্জের সাব রেজিস্ট্রারের উপর সন্ত্রাসী হামলার ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে এবং ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের ডাকে নিবন্ধন অধিদপ্তরের আওতাধীন সারাদেশের জেলা রেজিস্ট্রার ও সাব রেজিস্ট্রার অফিসে আজ থেকে অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু করা হয়েছে। ঘটনার বিচারের দাবিতে আমরা এই কর্মবিরতী পালন করছি। এই ঘটনার বিচার না হওয়া পর্যন্ত আমরা কাজে যোগদান করবো না।

    বাংলাদেশ সময়: ১০:৩৭ অপরাহ্ণ | বুধবার, ১১ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ