• শিরোনাম

    সাদুল্লাপুরে মিথ্যা অভিযোগে ইউনিয়ন ভুমি কর্মকর্তাকে ফাঁসানোর চেষ্টা।

    সাদুল্লাপুর প্রতিনিধি --- রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

    সাদুল্লাপুরে  মিথ্যা অভিযোগে ইউনিয়ন  ভুমি কর্মকর্তাকে ফাঁসানোর চেষ্টা।

    apps

    গাইবান্ধা -সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের ভারপ্রাপ্ত ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোঃ সামছুল ইসলাম বিরুদ্ধে বাদী হয়ে যে অভিযোগ করেছেন, মোঃ সাইদুর রহমান তা মিথ্যা ও বানোয়াট।

    অভিযোগে সূত্রে জানা যায় যে,তাহার নিকট হইতে ৭ ফেব্রুয়ারী তহশিলদার, ১৬০০০,(ষোল) হাজার টাকা গ্রহন করে রশিদ দিয়েছে ১ হাজার ১ শত ৮০ টাকার।

    কি্ন্তু তথ্যানুসন্ধানে জানা যায় যে, সাইদুর রহমান ৮ টি খতিয়ানে ভুমি অফিসে ১৩ হাজাট ৭ শত ৩২ টাকা ভুমি উন্নয়ন কর প্রদান করেছেন।

    তাছাড়া গত দুই বছর থেকে অনলাইনে আবেদনের মাধ্যমে গ্রহন করা হয় ভুমি উন্নয়ন কর।নগদে কোন ভুমি উন্নয়ন কর দেওয়া বা নেওয়ার কোন সুযোগ নেই।এ ক্ষেত্রে ও যথাযথ নিয়ম অনুসরণ করে অনলাইনে আবেদন করে, মোবাইল ব্যাংকিং পেমেন্ট এর মাধ্যমে আটটি খতিয়ানে ভুমি উন্নয়ন কর প্রদান করা হয়েছে।

    এ বিষয়ে ধাপেরহাট ইউনিয়ন ভুমি কর্মকর্তা বলেন,
    বর্তমান ভুমি উন্নয়ন কর হাতের মাধ্যমে নগদ নেওয়ার কোন সুযোগ নেই। অনলাইনে আবেদন করে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ভুমি উন্নয়ন কর পরিশোধ করতে হয়।
    তিনি যেভাবে পেমেন্ট দিয়েছে মোবাইল ব্যাংকিং এ সেভাবেই ৮ টি খতিয়ানের ভুমি উন্নয়ন করের রশিদ দেওয়া হয়েছে।অভিযোগকারীর অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বানোয়াট। অফিসে তার নামে ৮ খতিয়ানে ১৩ হাজার ৭ শত ৩২ টাকার রশিদ রয়েছে। এর কমে যদি হয়ে থাকে তাহলে সে জন্য আমি দায়ী নই। এবিষয়ে তিনি যেখান থেকে আবেদন করেছে অথবা তার নামে খোলা একাউন্টে চেক করতে পারেন। আমার জানা মতে বাদীর সাথে ব্যক্তিগত বা পারিবারিক ভাবে আমার কোন শত্রুতা নেই।তিনি ভুলবসত আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।

    বাংলাদেশ সময়: ১০:২৮ অপরাহ্ণ | রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ