• শিরোনাম

    সাদুল্লাপুরের ধাপেরহাটে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৪

    সাদুল্লাপুর প্রতিনিধি --- বুধবার, ০৫ এপ্রিল ২০২৩

    সাদুল্লাপুরের ধাপেরহাটে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৪

    apps

    গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাট ইউনিয়নের ছোট ছত্রগাছা গ্রামে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৪।

    গত ৩১ মার্চ শুক্রবার বার ইফতারের ঠিক পূর্ব মহুর্তে নবীর হোসেনের বাড়িতে প্রতিপক্ষ অতর্কিত হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করে।

    গুরুতর আহতরা হলেন, ছোট ছত্রগাছা গ্রামের মৃত নসিব উল্লার পুত্র নবীর হোসেন(৫০) নবীর হোসেনের স্ত্রী লায়লা বেগম( ৪৪) নবীর হোসেনের পুত্র মিঠু (৩৫) মৃত নসীব উল্লার পুত্র আবু বক্কর শেখ (৪০)।
    আহতরা বর্তমানে সাদুল্লাপুর হাসপাতাল ও গাইবান্ধা সদর হাসপালে চিকিৎসাধীন রয়েছে।

    জয়নালের পুত্র হামেদ আলী গংদের অত্যাচারে ভুক্তভোগীই নয় শুধু অতিষ্ঠ এলাকাবাসীরাও। মান সন্মান ও মামলা হামলার ভয়ে মূখ খুলতে নারাজ তারা।সরজমিন অনুসন্ধানে এমন তথ্য পাওয়া যায়।
    জানা যায়,গত ৩১ মার্চ বিকালে ৫ টার দিকে নবীর হোসেনের পুত্র মিঠু মিয়া বিরোধ পূর্ণ জমিতে কেটে নেয়া গাছের পরিত্যাক্ত মুল তুলতে গেলে হামেদ আলীর গং মিঠুকে সেখান থেকে তুলে নিয়ে মারধর করে। এ-সময় স্হানীয়ারা তাকে উদ্ধার করে।

    এ-রি সুত্র ধরে ইফতারের ঠিক পূর্ব মুহুর্তে বৌবাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে হামেদের পুত্র আহাদের নিকট তার চাচা জানতে চায় তারা কি কারণে বার বার তাদেরকে মারধর করে?
    এমন প্রশ্নের জবাবে আহাদ প্রকান্ড ছড়িয়ে বাড়ির লোকজনকে ডেকে লাঠি কাঠ দিয়ে নবীর হোসেন গং দের বেদম প্রহর করে । এ-সময় নবীর হোসেন সহ ৪ জন গুরুত্বর রক্তাক্ত জখম হয়। স্হানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেয়।

    মারডাং এর বিষয়ে হামেদ আলীর পুত্র আহাদ বলেন,নবীর হোসেন গং আমার পথ রোধ করে ১ লক্ষ ৮০ হাজার টাকা ও মটর সাইকেল ইফতারের আগে কেড়ে নেয়। বিষয়টি জানাজানি হলে উভয় পক্ষের ধস্তাধস্তি হয়।

    টাকা কেড়ে নেওয়ার বিষয়ে একাধিক প্রত্যক্ষদর্শী এলাকাবাসী বলেন,এধরণের কোন ঘটনা ঘটেনি। তারা মিথ্যা বানোয়াট কথা বলে হামলার বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য করছে।

    জয়নালের পুত্র হামেদ গং এর বিষয়ে একাধিক এলাকাবাসী জানায়,
    প্রতিপক্ষকে দূর্বল পেয়ে একাধিকবার অন্যায় ভাবে বাড়িতে এসে তারা মারডাং করেছে। তারা গায়ের জোরে অধিপত্যে বিস্তার করে ফাঁয়দা হাঁসিল করছে আরো করার চেষ্টা করছে। যে জমি নিয়ে তারা গন্ডগোল করছে তার প্রকৃত মালিক নবীর হোসেন গং।একাধিক গ্রাম্য শালিসে তা প্রমান হয়েছে। অথচ তারা কোন শালিসি না মেনে এক বছর ছয় মাস পর পর এ রকম গন্ডগোল করেই যাচ্ছে।
    মৃত্যু জয়নাল শেখের পুত্র হামেদ আলী গংরা অত্যান্ত দুর্দান্ত প্রকৃতির লোক।

    তারা এধরনের ঘটনা বার বার ঘটিয়ে এলাকার শান্তি নষ্ট করছে। তাদের বিষয়ে একাধিক বার প্রশাসনের নিকট অভিযোগ করে অদৃশ্য কারণে প্রতিকার পায়নি ভুক্তভোগী পরিবারটি।তারা ক্ষমতার দাপটে এলাকাবাসীকে দমিয়ে রাখতেও চেষ্টা করে।
    তাই এলাকাবাসীর দাবী, এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষার্থে, অপ্রীতিকর ঘটনা রোধে কতৃপক্ষের আসু হস্তক্ষেপ জরুরি।

    হামলার বিষয়ে রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন লেখিত অভিযোগ হয়নি।

    বাংলাদেশ সময়: ২:২৭ অপরাহ্ণ | বুধবার, ০৫ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ