• শিরোনাম

    সাতক্ষীরা সরকারি কলেজের ৬তলা বিশিষ্ট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী

    আব্দুর রহমান,সাতক্ষীরা: বুধবার, ০৬ সেপ্টেম্বর ২০২৩

    সাতক্ষীরা সরকারি কলেজের ৬তলা বিশিষ্ট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী

    apps

    সততা ও নৈতিকতা ছাড়া জীবনে সফলতা পাওয়া যায়না, উল্লেখ করে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, ১৯৭১ সাল আমাদের গৌরবের। একাত্তরের চেতনাকে আমাদের মনে-প্রাণে ধারণ করতে হবে। বুধবার (৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় সাতক্ষীরা সরকারি কলেজের ৬তলা বিশিষ্ট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী এসব কথা বলেন।

    সাতক্ষীরা সরকারি কলেজ থেকে বিএসসি পাস করা প্রধান বিচারপতি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, একাত্তরের চেতনাকে ধারণ করতে না পারলে, ত্রিশ লক্ষ শহীদের সাথে বেইমানি করা হবে।

    আমরা যদি আমাদের দেশকে উন্নত করতে পারি, তবে আমাদের অন্যদেশে কাজ করতে যেতে হবেনা। সাতক্ষীরা সরকারি কলেজের আয়োজনে কলেজ চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আমানউল্লাহ-আল-হাদীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, বাংলাদেশ সুপ্রীম কোর্ট হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মুন্সি মো. মশিয়ার রহমান, জেলা ও দায়রা জজ সাতক্ষীরা চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজী, বাংলাদেশ সুপ্রীম কোর্ট আপিল বিভাগের রেজিস্টার মোহম্মদ সাইফুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু প্রমুখ।

    এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ এস এম আফজাল হোসেন, সাবেক অধ্যক্ষ শেখ আব্দুল ওয়াদুদ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সাতক্ষীরার নির্বাহী প্রকৌশলী রিংকন বিশ্বাস, সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সরকারি কলেজের সাবেক জিএস মকসুমুল হাকিম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সাতক্ষীরার সহকারী প্রকৌশলী এমএমএ জায়েদ বিন গফুর, উপসহকারী প্রকৌশলী আসাদুজ্জামান খান প্রমুখ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারি অধ্যাপক মো. ওলিউর রহমান। এর আগে প্রধান বিচারপতি সাতক্ষীরা জেলা জজ আদালত প্রাঙ্গণে বিচারপ্রার্থীদের জন্য নির্মিতব্য বিশ্রামাগার ন্যায়কুঞ্জের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

    বাংলাদেশ সময়: ৮:৫৬ অপরাহ্ণ | বুধবার, ০৬ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ