• শিরোনাম

    সাংবাদিক হত্যা চেষ্টা মামলা ১৬ দিনেও গ্রেপ্তার হয়নি আসামিরা

    মোঃ ফারুক হোসেন, ধামরাই প্রতিনিধি বুধবার, ০১ মার্চ ২০২৩

    apps

    ঢাকার ধামরাইয়ে সংবাদ সংগ্রহকালে দৈনিক যুগান্তরের সাংবাদিক শামীম খানকে হত্যা চেষ্টা মামলার ১৬দিন পেরিয়ে গেলেও আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। এতে সঠিক বিচার না পাওয়ার আশঙ্কার কথা বলে ক্ষোভ প্রকাশ করেছে ভুক্তভোগী পরিবার।

    ভুক্তভোগী পরিবার অভিযোগ করে বলেন- হত্যা চেষ্টার পর থেকে আসামিরা প্রকাশ্যে ঘোরাফেরা করলেও পুলিশ তাদের গ্রেপ্তার করছে না। ধারণা করা হচ্ছে মামলার প্রায় আসামিরা মাটি ব্যবসায়ী। তাই তাদের কাছ থেকে বিশেষ অর্থের সুবিধা পেয়ে পুলিশ নাকে তেল দিয়ে ঘুমাচ্ছে।

    মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আব্দুল জব্বার বলেন- যুগান্তরের সাংবাদিককে হত্যা চেষ্টা মামলার ৫-৬ জন আসামি জামিনে আছেন। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

    উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারী শনিবার ১১টার দিকে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের দুটি রাজনৈতিক দলের অনুষ্ঠিত কর্মসূচির সংবাদ সংগ্রহ করতে গেলে পূর্ব সংবাদ প্রকাশের জের ধরে কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ আলামিন হাওলাদারের উপস্থিতিতে কাদের মোল্লা ও মোল্লা বাহিনীর সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে প্রাণ নাশের চেষ্টা চালায়। এ সময় মোল্লা বাহিনীর ক্যাডার আব্দুল মান্নান, সোলাইমান সরকার, আবু বক্কর, শাকিল, সুমন, আরশেদ, আবুল বাশার সরকার সহ ১০-১২ জন মিলে দৈনিক যুগান্তর পত্রিকার ধামরাই প্রতিনিধি শামীম খানের ল্যাপটপ, মুঠোফোন, ডিএসএলআর ক্যামেরা, পত্রিকার আইডি কার্ড ও নগদ ৫০হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর তাকে রাস্তার উপর খোলা আকাশের নিচে ফেলে রেখে যায় ওই সন্ত্রাসী বাহিনীর সদস্যরা।

    বাংলাদেশ সময়: ৮:৩৯ অপরাহ্ণ | বুধবার, ০১ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ