• শিরোনাম

    সরাইলে আব্দুল হামিদ নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

    মনিরুজ্জামান মনির, স্টাফ রিপোর্টারঃ বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আবদুল হামিদ (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা সদরের উচালিয়াপাড়া গ্রামের একটি ধানখেত থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

    আবদুল হামিদ উচালিয়াপাড়া গ্রামের আবদুল আলিম মিয়ার ছেলে। তিনি আগে প্রবাসে থাকতেন।
    পুলিশ ও নিহত ব্যক্তির পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল বুধবার রাত ১১ টার দিকে আবদুল হামিদের মুঠোফোনে কল আসে। এরপর তিনি বাড়ি থেকে বের হয়ে যান, রাতে আর তিনি আর বাড়িতে ফেরেননি। পরিবারের লোকজন আশ পাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও গতকাল রাতে হামিদের কোনো সন্ধান পাননি। এরপর বৃহস্পতিবার সকালে হামিদের বাড়ির অদূরে একটি ধানখেতে তাঁর লাশ পড়ে থাকতে দেখেন গ্রামের লোকজন। খবর পেয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

    নাম প্রকাশে অনিচ্ছুক আবদুল হামিদের চাচাতো ভাই বলেন, গ্রামের কয়েকজন কিশোরের সঙ্গে হামিদের বিরোধ ছিল। এর জের ধরে তাঁকে শ্বাসরোধে হত্যার করা হতে পারে বলে ধারণা করছেন তিনি। এ ঘটনার পর গ্রামের কয়েকজন কিশোর গা ঢাকা দিয়েছে।

    সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, নিহত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যার পর ধানখেতে লাশটি ফেলে দেওয়া হয়েছে। লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

    বাংলাদেশ সময়: ৮:৪২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ