• শিরোনাম

    সখীপুর থানার ওসির নিজ উদ্যোগে রাস্তার ঝোপঝাড় পরিষ্কার

    নজরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি (সখীপুর): মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

    সখীপুর থানার ওসির নিজ উদ্যোগে রাস্তার ঝোপঝাড় পরিষ্কার

    apps

    টাঙ্গাইলের সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহিনুর রহমানের নিজ উদ্যোগে জননিরাপত্তার স্বার্থে রাস্তার দুইপাশের ঝোপঝাড় পরিষ্কার করা হয়েছে।

    ৩০ অক্টোবর (সোমবার) সকাল থেকে ঝোপঝাড় পরিষ্কার করার কাজ শুরু করেন। সখীপুর টু গুড়াই, ঢাকা রোডের তক্তারচালার আমের চারা বাজার থেকে নলুয়া বাজার অংশের রাস্ততার দুই পাশেই ঝোপঝাড় পরিষ্কার করা হয়।

    রাস্তার দুইপাশের ঝোপঝাড় পরিষ্কার করার ছবি সোমবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আসে। ছবিতে দেখাযায় ওসি শেখ শাহিনুর রহমানের দিকনির্দেশনায় নারী কর্মীরা ঝোপঝাড় পরিষ্কার করছে। সে সময় তার সাথে যাদবপুর ইউনিয়ন পরিষদের মেম্বার আজমত আলী ছিলেন।

    ওসি শেখ শাহিনুর রহমানের এই উদ্যোগকে উপজেলার সকলেই স্বাগত ও প্রশংসা করেছেন এবং উপজেলার সকল রাস্তার যাত্রীদের নিরাপত্তার জন্য এইধরনে কাজ অব্যাহত রাখার দাবি জানিয়েছেন।

    সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহিনুর রহমান বাংলার নবকণ্ঠকে বলেন, আমি সখীপুর থানায় যোগদান করেছি মাত্র ১মাস হল। যোগদানের পর সখীপুরের সকল রাস্তা ঘুরে দেখেছি। তারমধ্যে দেখতে পাই, সখীপুর গুড়াই রাস্তার হাতিবান্ধা ইউনিয়নের তক্তারচালার আমের চারা বাজার থেকে যাদবপুর ইউনিয়নের নলুয়া বাজার পর্যন্ত ২ কিলোমিটার রাস্তার দুইপাশে ঝোপঝাড়ারের সৃষ্টি হয়ছে। জনসাধারণ নির্বিঘ্নে যেন যাতায়াত করতে পারে এবং কোন দুষ্কৃতি ও ছিনতাইকারীরা যেন ঝোপঝাড়ে আড়ালে লুকিয়ে না থাকতে পাড়ে সেজন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আতিকুর রহমান ও হাতিবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাজাহান খান রবিনকে সাথে নিয়ে ঝোপঝাড় পরিষ্কার কাজ শুরু করি। তিনি আর বলেন, নিরাপত্তা স্বার্থে এই ধরনের কাজ অব্যাহত থাকবে।

    বাংলাদেশ সময়: ৪:৪০ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ