• শিরোনাম

    শেরপুরে ৬টি এয়ার রাইফেল উদ্ধার গ্রেফতার-১

    এনামুল হক,শেরপুরঃ রবিবার, ১৬ এপ্রিল ২০২৩

    শেরপুরে ৬টি এয়ার রাইফেল উদ্ধার গ্রেফতার-১

    apps

    শেরপুরের নালিতাবাড়ী থানাধীন সীমান্তবর্তী পূর্ব সমশ্চূড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬টি ভারতীয় এয়ার রাইফেল উদ্ধার ও ০১জনকে গ্রেফতার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ। শনিবার (১৫ এপ্রিল) দুপুর ১২ঘটিকায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করা হয়।

    প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. কামারুজ্জামান জানান, নালিতাবাড়ী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভারত থেকে সীমান্ত পথে অবৈধ ভাবে একটি অস্ত্রের চালান আসছে। সে প্রেক্ষিতে শুক্রবার রাত ৮ঘটিকার দিকে উপজেলার সীমান্তবর্তী সমেশ্চুরা লালটেঙ্গুর পাহাড়ের কাছে বারোমারি সীমান্ত সড়কে ব্যারিকেড দিয়ে মোটর সাইকেল ও অটোরিকশাকে থামার সংকেত দেয় পুলিশ। এসময় অটোচালক লাফ দিয়ে পাশ্ববর্তী পাহাড়ে পালিয়ে যান। পরে ওই অটোরিকশা থেকে ৬টি অস্ত্রের প্যাকেটসহ মাসুম বিল্লাহ ওরফে বুলবুলকে (৩০) আটক করা হয়।

    তিনি আরও জানান, অস্ত্রগুলো প্রাথমিকভাবে ইয়ারগান সদৃশ্য মনে হলেও তা এক্সপার্টের কাছে পাঠানো হবে এবং অস্ত্রগুলো মারণাস্ত্র প্রমাণ হলে তার বিরুদ্ধে আগ্নেয়াস্ত্রের মামলা দায়ের করা হবে বলে তিনি জানান। তবে আপাতত তার বিরুদ্ধে চোরাকারবারী হিসেবে মামলা দায়ের করা হয়েছে।

    এদিকে এ চোরাচালানের সাথে সাইদুল ইসলাম ও মো. মনির নামে আরও দুইজন জড়িত রয়েছে বলে আটককৃত মাসুম বিল্লাহ জানান। মামলায় তাদেরকেও অভিযুক্ত করা হয়েছে বলে পুলিশ জানায়।

    বাংলাদেশ সময়: ১২:২৯ অপরাহ্ণ | রবিবার, ১৬ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ