• শিরোনাম

    শেরপুরে “হাজী সম্মেলন-২০২৩” আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

    এনামুল হক,শেরপুরঃ শনিবার, ১৮ মার্চ ২০২৩

    শেরপুরে “হাজী সম্মেলন-২০২৩” আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

    apps

    শেরপুরে হাজী সম্মেলন-২০২৩ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৮ মার্চ শনিবার দুপুরে শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের আতিউর রহমান মডেল গার্লস ইনিস্টিউট মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। জাতীয় সংসদের হুইপ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আতিউর রহমান আতিক এমপি’র উদ্যোগে আয়োজিত এই সম্মেলনে দুই হাজারের অধিক সম্মানিত হাজী উপস্থিত হন।

    এসময় হুইপ আতিক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পনের আগষ্টের সকল শহীদের প্রতি, মহান মুক্তিযুদ্ধের সকল বীর শহীদগণ, জাতীয় চারনেতা, মাননীয় প্রধানমন্ত্রী ও মহামান্য রাষ্ট্রপতি, তার বাবা-মা সহ শেরপুর বাসী তথা দেশবাসীর জন‍্য দোয়া কামনা করেন।

    হাজী সম্মেলনে অন‍্যান‍্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ছানোয়ার হোসেন ছানু, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল প্রমূখ।

    আলোচনা ও দোয়া মাহফিল শেষে ৮০টি টেবিলে হাজীদের খাবারের ব‍্যবস্থা করা হয়। হাজীদের সুবিধার্থে ৫ জন ডাক্তার ও ১টি এম্বুলেন্সের ব‍্যবস্থা করা ছিল।

    এসময় জেলা প্রশাসকের প্রতিনিধি সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আইন শৃংখলা বাহিনীর সদস্যবৃন্দ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৪:৪০ অপরাহ্ণ | শনিবার, ১৮ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ