• শিরোনাম

    শেরপুরে “হাইব্রিড মুক্ত আওয়ামীলীগ গড়ার অঙ্গিকার” সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু

    এনামুল হক,শেরপুরঃ রবিবার, ১১ ডিসেম্বর ২০২২

    শেরপুরে “হাইব্রিড মুক্ত আওয়ামীলীগ গড়ার অঙ্গিকার” সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু

    apps

    গত ৮ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামীলীগ কেদ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি শেরপুর জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে ছানুয়ার হোসেন ছানুকে সাধারন সম্পাদক হিসেবে ঘোষনা করেন। নব দায়িত্ব পাওয়ার পর থেকেই জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান, নব্বই দশকের স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের অগ্র সৈনিক ছানুয়ার হোসেন ছানু জেলা আওয়ামীলীগে দীর্ঘদিন থেকে ত্যাগী নেতাদের দলে ফেরানোর উদ্যোগ নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

    নব দায়িত্ব প্রাপ্ত সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু বলেন, দলে পদ না পাওয়া ত্যাগীদের মূল্যায়ন করে হাইব্রিড মুক্ত আওয়ামীলীগ গঠন করতে আমি বদ্ধপরিকর। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছে যাতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেরপুরের তিনটি আসনই তার হাতে তুলে দিতে পারি। আগামী জাতীয় নির্বাচনে শুধু এই প্রজন্ম নয় আগের প্রজন্ম আমাদের সাথে থাকবে।

    এছাড়া দেশের ৬৪ জেলার মধ্যে ৬৩ জেলাতেই আওয়ামীলীগের স্থায়ী কার্যালয় থাকলেও শেরপুর জেলায় স্থায়ী দলীয় কার্যালয় নেই। তাই শেরপুরে আওয়ামীলীগের স্থায়ী কার্যালয় প্রতিষ্ঠা করারও অঙ্গিকার করেন তিনি। ১১ ডিসেম্বর রোববার দুপুরে শহরের খরমপুর মোড় থেকে শহরের সর্বসাধারণের উদ্দেশ্যে সৌজন্য পদযাত্রা ও শুভেচ্ছা বিনিময় শেষে এসব কথা বলেন তিনি।

    এসময় জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সামছুন্নাহার কামাল, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, জেলা পরিষদের সদস্য ফারহানা পারভিন মুন্নী, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির, শেরপুর সরকারি কলেজের ভিপি, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ বায়েজিদ হাসান,জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন, জেলা স্বেছাসবক লীগের যুগ্ম আহবায়ক মো. ইয়াকুব আলী সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৮:৪৪ অপরাহ্ণ | রবিবার, ১১ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ