• শিরোনাম

    শেরপুরে ট্রাফিক আইন পালনকারীদের রজনীগন্ধা স্টিক ও চকলেট শুভেচ্ছা জানালেন পুলিশ সুপার

    এনামুল হক,শেরপুরঃ সোমবার, ২১ নভেম্বর ২০২২

    শেরপুরে ট্রাফিক আইন পালনকারীদের রজনীগন্ধা স্টিক ও চকলেট শুভেচ্ছা জানালেন পুলিশ সুপার

    apps

    শেরপুরে ট্রাফিক আইন যথাযথ ভাবে পালনকারী মোটরসাইকেল চালকদের রজনীগন্ধা স্টিক ও চকলেট শুভেচ্ছা জানালেন পুলিশ সুপার কামরুজ্জান বিপিএম।দুর্ঘটনা রোধ সহ আত্মরক্ষায় হেলমেট পরিদানের গুরুত্ব অপরিহার্য। মোটরসাইকেল চালকদের সচেতনতা বৃদ্ধি করতে ২১ নভেম্বর সোমবার দুপুরে শেরপুর পৌরশহরের খোয়ারপাড়স্থ ট্রাফিক বক্সের সামনে সচেতনতা মূলক এ কার্যক্রম পরিচালনা করা হয়।

    পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম বলেন, সচেতনতার অভাবে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় অসংখ্য মানুষ মারা যাচ্ছে। তাছাড়া ট্রাফিক আইন অমান্য করে যানবাহন চালানো রাষ্ট্রীয় অপরাধ। এসব দুঘটনায় মোটরসাইকেল চালকরা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে। এক্ষেত্রে মোটরসাইকেল চালকদের উচিত নিজ দায়িত্বে হেলমেট পরিধাণ করা। আইনের প্রতি শ্রদ্ধাশীল হলে অবশ্যই হেলমেট মাথায় দিয়ে গাড়ী চালাতে হবে। এতে দুর্ঘটনা কবল থেকে যেমন চালক সুরক্ষা থাকবে,তেমনি তার পরিবার থাকবে নিরাপদ। এসময় হেলমেট না থাকা মোটরসাইকেল চালকদের জরিমানা না করে সর্তক করেন পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম। তাছাড়া চালক সহ আরোহীদের হেলমেট পড়তে এবং ট্রাফিক আইন মেনে চলতে নির্দেশনা প্রদান করেন তিনি।

    এসময় অন‍্যান‍্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সোহেল মাহমুদ পিপিএম, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) হিরণ মিয়া, টিআই মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ট্রাফিক পুলিশের কর্মকর্তা, সদস্যসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৯:৫১ অপরাহ্ণ | সোমবার, ২১ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ