• শিরোনাম

    শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজ মাহফিল করতে দিলোনা মাগুরার পুলিশ প্রশাসনঃ ধর্মপ্রাণ মুসলমানরা ক্ষুব্ধ!

    মোঃ আলিমুল সোবহান রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

    শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজ মাহফিল করতে দিলোনা মাগুরার পুলিশ প্রশাসনঃ ধর্মপ্রাণ মুসলমানরা ক্ষুব্ধ!

    apps

    প্রখ্যাত শিশুবক্তা মাওলানা রফিকুল ইসলাম মাদানী মাগুরার চাউলিয়া ইউনিয়নের ধলহরা গ্রামে ওয়াজ মাহফিল করতে আসছেন এ খবর ছড়িয়ে পড়তেই জেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার মুসল্লী দিনের শুরুতেই ভীড় করতে থাকেন মাহফিল স্থলে। কিন্তু মাগুরার পুলিশ প্রশাসন এ খবর জানতে পেরে আয়োজক কমিটির সাথে আলোচনা করে রফিকুল ইসলাম মাদানীকে মঞ্চে উঠতে নিষেধাজ্ঞা আরোপ করেন। মাওলানা রফিকুল ইসলাম মাদানী মাগুরায় এলেও আয়োজক কমিটির সাথে আলাপ আলোচনা করে ঝামেলা এড়াতে আর বক্তৃতা দেননি।

    মাওলানা রফিকুল হক মাদানীকে মঞ্চে উঠতে না দেওয়ায় মাহফিলের অন‍্যান‍্য বক্তারা তাদের ওয়াজে ক্ষোভ প্রকাশ করেন। রফিকুল ইসলাম মাদানী শিশুবক্তা হিসেবেই সারা দেশে পরিচিত।

    গেল কয়েকবছর আগে তাকে গ্রেফতার করে কারাবন্দী করা হয়।
    এরপর জামিনে বের হয়ে তিনি দেশের বিভিন্ন স্থানে ওয়াজ মাহফিলে বক্তৃতা করছেন।
    মাগুরাতে তার আসার খবর শুনে দুর দুরান্ত থেকে মুসল্লীরা এলেও অনেকেই তার বক্তৃতা না শুনতে পেরে ক্ষোভ প্রকাশ করেন।

    পুলিশর পক্ষ থেকে জানানো হয় যে, মাওলানা রফিকুল হক মাদানীর বিরুদ্ধে উসকানিমুলক বক্তৃতার অভিযোগে তাকে কয়েক বছর আগে গ্রেফতার করা হয়েছিল। দীর্ঘ কারাবাস শেষে তাকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে সরকারী নিষেধাজ্ঞা জারী আছে।
    তাকে বাদ দিয়েই ওয়াজ মাহফিলের কার্যক্রম করতে বলা হলে আয়োজক কমিটি ঝামেলা এড়াতে অন‍্যান‍্য বক্তা দিয়ে ওয়াজ মাহফিল সমাপ্ত করেন।
    ওয়াজ মাহফিল শেষে আয়োজক কমিটি থেকে বলা হয়, মুলত শান্তি শৃঙ্খলা বজায় রাখতেই রফিকুল হক মাদানীকে তারা প্রধান বক্তা হিসেবে ডাকার পরও শেষপর্যায়ে তারা রফিকুল হক মাদানীকে মঞ্চে উঠার সুযোগ করে দিতে পারেননি।
    এ ঘটনায় মাগুরার পুলিশ প্রশাসনের ওপর জেলাবাসী নাখোশ হয়েছেন। তারা এই পুলিশ প্রশাসনকে নমরূদ বা কাফিরের বংশধর বলে গালিও দিচ্ছেন।

    বাংলাদেশ সময়: ৫:৫৩ অপরাহ্ণ | রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ