• শিরোনাম

    শরীয়তপুরে বজ্রপাতে সৌদ প্রবাসী সহ ৩জনের মৃত্যু

    মিজানুর রহমান মোস্তফা বুধবার, ১৫ মার্চ ২০২৩

    apps

    শরীয়তপুরের জাজিরা ও ভেদরগঞ্জ ২ উপজেলায় বজ্রপাতে সৌদি প্রবাসী সহ ৩জনের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে জাজিরা ও ভেদরগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে। নিহত সিফাত মোল্লা (২১) নাদিম মুন্সী (২৫) আনোয়ারা বেগম (৫৫)। আজ বুধবার দুপুরে হালকা বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়।

    ভেদরগঞ্জ উপজেলার ছয়গাও ইউনিয়নের নাজিমপুর গ্রামের রতন মুন্সীর ছেলে।সৌদি আরব প্রবাসী নাদিম মুন্সী কিছুদিন আগে ছুটিতে দেশে আসেন।আজ সকালে মাছের খাবার ফিড নিয়ে নিজেদের মাছের খামারে যাচ্ছিলেন। হঠাৎ বজ্রপাতে তিনি গুরুত্ব আহত হয়। স্থানীয় ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসক নাদিম মুন্সীকে মৃত ঘোষনা করেন। একই উপজেলার উত্তর মহিষার গ্রামের মোসলেম মিয়ার স্ত্রী আনোয়ারা বেগম(৫৫)বৃষ্টি শুরু হলে মাঠ থেকে গরু নিয়ে বাড়ি ফেরার সময় বজ্রপাতে তিনি মারা যান।এ সময় তার সাথে থাকা গরুটিও মারা যায়।বজ্রপাতে জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়নের উমর উদ্দিন মাদবর কান্দি গ্রামের জাহাঙ্গীর মোল্লা ছেলে।সিফাত মোল্লা (২১) ।

    নিহত সিফাতের খালা সেলিনা আক্তার জানান,সিফাত জমিতে কাজ করতে যায়। বৃষ্টি ও হঠাৎ বজ্রপাতে সিফাত মারা যায়।জাজিরা উপজেলা নিরর্বাহী কর্মকর্তা মোঃ কামরুল হাসান সোহেল জানান,বজ্রপাতে যুবকের মৃত্যু খবর পেয়ে আমরা সাথে সাথেই ঘটনাস্থলে পিআইও অফিসের উপ-সহকারী প্রকৌশলী মোঃ সোহাগ মিয়াকে পাঠিয়ে তথ্য সংগ্রহ করেছি। আমাদের নিয়ম অনুযায়ী ক্ষতিগ্রস্তদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

    বাংলাদেশ সময়: ১০:৪১ অপরাহ্ণ | বুধবার, ১৫ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ