• শিরোনাম

    লালমনিরহাট জেলায় ৫টি থানার মধ্যে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত সদর থানা

    লালমনিরহাট প্রতিনিধি: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

    লালমনিরহাট জেলায় ৫টি থানার মধ্যে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত সদর থানা

    apps

    মাদক, জঙ্গি, জুয়া, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইমসহ ওয়ারেন্ট ভুক্ত প্রভৃতি অপরাধ নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছে লালমনিরহাট থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় সার্বিক কর্ম মূল্যায়নে জেলায় সদর থানাকে শ্রেষ্ঠ থানা হিসেবে পুরস্কৃত করা হয়।

    বৃহস্পতিবার( ১৫ ফেব্রুয়ারি) সকালে জেলা পুলিশ হলরুমে পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সার্বিক কর্ম মূল্যায়নে ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসের শ্রেষ্ঠ থানা হিসেবে লালমনিরহাট সদর থানাকে নির্বাচিত করা হয়। পাশাপাশি একই থানার এসআই মোঃ রুহুল ইসলাম শ্রেষ্ঠ এসআই, এএসআই মোঃ আশাদুজ্জামান শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসারকে সার্বিক কর্মমূল্যায়নে শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কৃত করা হয়।

    পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দিচ্ছে লালমনিরহাট সদর থানা পুলিশ। ডিআইজি রংপুর রেঞ্জ ও জেলা পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করে আগামীতে আরো উন্নত পুলিশি সেবা প্রদানের মাধ্যমে জনগণের আস্থা অর্জনে বাংলাদেশ পুলিশ।

    শ্রেষ্ঠ থানা হিসেবে লালমনিরহাট থানার ওসি ওমর ফারুক ও শ্রেষ্ঠ এসআই মোঃ রুহুল ইসলাম শ্রেষ্ঠ এসআই, এএসআই মোঃ আশাদুজ্জামানের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল হক, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম অ্যান্ড অপস, (এ-সার্কেল এর অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) আলমগীর রহমান উপস্থিত ছিলেন।

    লালমনিরহাট সদর অফিসার ইনচার্জ ওমর ফারুক হক বলেন, কর্মরত পুলিশ পরিদর্শক (তদন্ত) ও সকল সহকর্মীদের প্রতি আমি কৃতজ্ঞ। যাদের ঐকান্তিক প্রচেস্টা, কর্মতৎপরতা, অনুপ্রেরণা, শক্তি, সাহস ও ভালোবাসার মাধ্যমে আজকের এই অর্জন। যা ভবিষ্যতে আমাদের দায়িত্ব পালনে আরো বেশি উদ্দীপক হিসেবে কাজ করবে। আমরা যেন শতভাগ সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সঙ্গে আমাদের দায়িত্ব পালন করতে পারি এবং লালমনিরহাট থানায় মাদক, জঙ্গি, জুয়া, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম সহ প্রভৃতি অপরাধ নিয়ন্ত্রণ করে সদর বাসীকে একটি মডেল থানা হিসেবে উপহার দিতে পারি এলাকাবাসীর কাছে একান্ত কাম্য।

    বাংলাদেশ সময়: ৯:৩৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ