• শিরোনাম

    র‍্যাব-১৪ এর অভিযানে আলোচিত বাবা-ছেলে খুনের ঘটনায় গ্রেফতার ৪

    রুবেল, ময়মনসিংহঃ শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

    র‍্যাব-১৪ এর অভিযানে আলোচিত বাবা-ছেলে খুনের ঘটনায় গ্রেফতার ৪

    apps

    ময়মনসিংহ সদর উপজেলার চুরখাই গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বাবা আবুল খায়ের (৬০) ও ছেলে ফরহার হোদেন(২০) এর মৃত্যু হয়েছে এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪ এর আভিযানিক দল।গাজীপুর ও সাভার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।শুক্রবার ৩ ফেব্রুয়ারি সকালে ময়মনসিংহ নগরীর আকুয়া বাইপাস র‍্যাব-১৪ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায়।

    গ্রেফতারকৃত আসামীরা হল- মোঃ কামাল হোসেন(৫২), মোছাঃ জাহানারা (৪০), মোঃ নাঈম(১৯) ও কামাল(১৫)।

    সংবাদ সম্মেলনে র‍্যাব-১৪ অধিনায়ক মহিবুল ইসলাম খান জানান, বুধবার ১ ফেব্রুয়ারি দুপুরে জেলা সদরের চুরখাই এলাকায় নিজ জমিতে আবুল খায়ের হাল চাষ করছিলেন। এসময় মো. কামাল হোসেনের সঙ্গে জমির মাপ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কামাল হোসেন সহযোগিদের ডেকে এনে ধারালো দা, চাকু, বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে আবুল খায়েরের ওপর হামলা চালায়।তার আর্তচিৎকারে তার ছোট ছেলে ফরহাদসহ অন্যান্যরা তাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে প্রতিপক্ষরা তাদের ওপরও হামলা চালিয়ে গুরুতর জখম করে।পরে স্থানীয়দের সহায়তায় আহতদের চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবুল খায়ের (৬০) ও তার ছেলে ফরহাদ হোসেনকে (২০) মৃত ঘোষণা করে।

    এছাড়াও এই ঘটনায় আবুল খায়েরের আরেক ছেলে রিফাত হোসেনসহ আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

    ঘটনায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় আবুল খায়েরের ছেলে বাদী হয়ে মামলা করলে র‍্যাব-১৪ এর আভিযানিক দল বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে কামাল হোসেন ও তার স্ত্রী জাহানারাকে ঢাকার সাভার থেকে এবং মো. নাঈম ও কামালের ১৫ বছর বয়সী ছেলেকে গাজীপুরের জয়দেবপুর টিএন্ডটি মোড় থেকে গ্রেফতার করে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। গ্রেফতারকৃতদের কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হবে।

    বাংলাদেশ সময়: ৭:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ