• শিরোনাম

    রোটারিয়ান কোহিনুর বেগম জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনে এমপি প্রার্থী, তিনি দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন

    নিজস্ব প্রতিবেদক: শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

    রোটারিয়ান কোহিনুর বেগম জাতীয়  সংসদে সংরক্ষিত মহিলা  আসনে এমপি প্রার্থী, তিনি দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন

    apps

    রোটারিয়ান কোহিনূর বেগম বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী, তিনি সাধারণ সম্পাদক কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ ও সদস্য বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কমিটি। তিনি সংরক্ষিত মহিলা আসনে এবার একজন মনোনয়ন প্রত্যাশী। তিনি ১৯৮২-৮৫ সাল পর্যন্ত কুমিল্লা সরকারি মহিলা কলেজের ছাত্রলীগের সভাপতি এবং ১৯৮৬-১৯৯১ পর্যন্ত চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হল শাখার সভাপতি ছিলেন।

    তিনি ১৯৯৯ সনে ৩-৪-৫ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচন করেছেন। কুমিল্লা দ্বাদশ ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা- ৬ থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

    তিনি কুমিল্লা মডার্ন হাই স্কুলের প্রধান শিক্ষকসহ ৩০ বছর শিক্ষকতা করেছেন। তাহার পরিবার দীর্ঘদিন নিবেদিতভাবে আওয়ামী লীগের দু:সময় থেকেই রাজনীতির সাথে সক্রিয়। উনার আপন ভাই ইমান উদ্দিন ভূইয়া নরসিংদী জেলার রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বোনের জামাই মোজাফফর আলী হোমনা দাউদকান্দি আসনে ১৯৭০ ও ১৯৭৩ এ সাংসদ ছিলেন।

    রোটারিয়ান কোহিনূর বেগম জাতীয় সংসদ সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগের নেতাকর্মী ও দেশবাসীর কাছে দোয়া ও সহযোগীতা কামনা করছেন ।

    বাংলাদেশ সময়: ১১:৪২ পূর্বাহ্ণ | শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ