• শিরোনাম

    রূপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা তৃণ্যমূলের জনপ্রিয়তা আস্হা অর্জন করেছেন জসিম খান।

    শরীফ আহমেদ প্রতিবেদনঃ মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩

    রূপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা তৃণ্যমূলের জনপ্রিয়তা আস্হা অর্জন করেছেন জসিম খান।

    apps

    গত ১৯ জুলাই ২০২৩ অনুস্ঠিত হয়েছে নারায়ণগঞ্জ জেলার রুপগন্জ উপজেলার আওয়ামীলীগের এি-বার্ষিক সম্মেলন।রুপগঞ্জ থানা অন্তর্গত বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।
    আর এ আনন্দ-উল্লাস ঘিরে বিভিন্ন পদ প্রার্থী নেতারা ফেস্টুন ব্যানারে জানান দিচ্ছেন। একারনে রুপগন্জ থানার বিভিন্ন ওয়ার্ডের অলি-গলিতে পোস্টার ও ফেস্টুনে ছেঁয়ে গেছে। এক কথায় সম্মেলন অনুষ্ঠিত হওয়া এখন ব্যস্ত সময় পার করছেন আওয়ামীলীগ নেতা-কর্মীরা।

    নারায়ণগঞ্জ জেলা রুপগন্জ উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে পূর্ণাঙ্গ ৭১ সদস্য কমিটি গঠনের পর নারায়নগন্জের অন্তর্গত রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করে ঘোষণা দেন বাংলাদেশ আওয়ামী লীগের নীতি নির্ধারক। কমিটি গঠনের ঘোষণা হওয়ার পর থেকে নারায়নগন্জ নির্বাচনী এলাকায় রূপগন্জ উপজেলা থানার ওয়ার্ডে সভাপতি/সাধারন সম্পাদক পদপ্রার্থীদের ব্যানার ফেস্টুন প্রচার প্রচারনায় প্রত্যকটি পাড়া মহল্লায় চায়ের দোকান সহ আলোচনা কেন্দবিন্দু পরিনত হয়েছে।

    নারায়ণগঞ্জ জেলা রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রূপগঞ্জ উপজেলা একটি গুরুত্বপূর্ণ দায়িত্বে আসছেন সাবেক ছাএনেতা,তারাব সড়ক পরিবহন আঞ্চলিক শ্রমিক কমিটি গর্ভরেজিঃ ৪৯৪ ও তারাব পৌর সভার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি জসিম খান নিউজ চ্যানেল ২৪.কম বলেন,আমরা এি-বার্ষিক সম্মেলনকে ঘিরে দীর্ঘ দিন এি-বার্ষিক সম্মেলনকে সফল করার জন্য যা করা দরকার সকল প্রস্তুতিতে ব্যস্ত সময় পার করেছিলাম, এতোদিন নেতা-কর্মীরা আমাদের নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা থানার এি-বার্ষিক সম্মেলন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন করেছিলাম।আমি রূপগঞ্জ পৌরসভা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে সু-সংগঠিত করতে পেরেছি এটা আমাদের বড় সার্থকতা।

    নারায়ণগঞ্জ ১ আসনের রূপকার মাটি ও মানুষের নেতা পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) তার সহযোগিতা অনুপ্রেরণায় সর্বদা যার সহযোগিতা পাচ্ছি ও যিনি রুপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের জন্য ব্যাপক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন আমাদের প্রিয় নারায়ণগঞ্জ-০১ আসনের আগামী দিনের কর্ণধার যোগ্য পিতার যোগ্য সন্তান গোলাম মর্তুজা গাজী পাপ্পা সহ আমার রাজনৈতিক গুরু মাহবুবুর রহমান মেহের ভূঁইয়া সাবেক সাধারণ সম্পাদক রূপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও বর্তমানে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তার হাত ধরেই আমি জসিম খান রূপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও মুল দল আওয়ামীলীগ অত্যন্ত সুসংগঠিত করছি। বাংলাদেশের বৃহত্তম দলের একটি রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগ। তারই ধারাবাহিকতায় তরুন প্রজন্মের নেতাকর্মীদের কাছে প্রিয় নেতা জসিম খান একজন অন্যতম আওয়ামী লীগ নেতা স্থানীয়ভাবে সুপরিচিত লাভ করেছেন।সরেজমিনে দেখা যায়, জসিম খান রুপগন্জে তরুণ যুব সমাজের ইয়াং যুবকদের জনপ্রিয়তা অর্জন করে রূপগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে সু সংগঠিত করার জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। জসিম খান করোনা কালীন মহামারি সময় এলাকা গরীব অসহায় মেহনতি মানুষের মাঝে ব্যাপক এান সামগ্রী ও সাহায্য সহযোগিতা করেছেন।

    জনাব, জসিম খান স্হানীয় আওয়ামী লীগ নেতার কর্মীদের এবং তৃণমূল নেতাকর্মীদের ব্যাপক আচ্ছা অর্জন করেছেন। জসিম খান পুরো রূপগঞ্জ উপজেলায় দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কাঠামো গুলো সচিএে জনসাধারণের মাঝে তুলে ধরেছেন।জনাব,জসিম খান নারায়ণগঞ্জ- ১ আসনের মানুষ সংসদ সদস্য রূপগঞ্জ বাসীর উন্নয়নের রূপকার মাননীয় পাট বস্ত্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) দিকনির্দেশনা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রূপগঞ্জ উপজেলাকে সামনে বেশি শক্তিশালী ত্বরান্বিত করার জন্য দলকে সুসংগঠিত করার জন্য আমি জসিম খান আমার সাধ্যমত অক্লান্ত প্রচেষ্টা দিয়ে রুপগন্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন হিসাবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ- ১ আসনের নৌকার প্রতীককে বিপুল ভোটে বিজয়ী করার অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে আমি আমার সংগঠন বদ্ধপরিকর।পরিশেষে নারায়ণগঞ্জ ১ আসনকে জননেতা গোলাম দস্তগীর গাজী সাহেবকে বিপুল ভোটে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীকে পুনরায় উপহার দিবো।

    বাংলাদেশ সময়: ১০:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ