• শিরোনাম

    রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন

    এনামুল হক,শেরপুরঃ শনিবার, ১০ ফেব্রুয়ারি ২০২৪

    রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন

    apps

    শেরপুরে চলাচলের একমাত্র রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন করেছেন অবরুদ্ধ পরিবারের সদস্যরা। শেরপুর সদর উপজেলার চরপক্ষিমারী ইউনিয়নের দিকপাড়া (বন্দবাড়ী) শেরপুর টু জামালপুর মহা-সড়কে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

    মানববন্ধনে বন্দীদশার লোমহর্ষক বক্তব্য দেন- ভুক্তভোগী পরিবারের হালিমা বেগম, মিজানুর রহমান,কাশেম আলী,আলেক চাঁন,হারুন অর রশীদ,জরিনা খাতুন প্রমুখ।

    তারা বলেন, শাহজাহান আলী গংরা রাস্তাটি বন্ধ করায় দীর্ঘ ২ মাস যাবত আমরা গৃহবন্দি, বাড়ি থেকে কোথাও বের হতে পারছি না। আমাদের ফসলগুলো নষ্ট হচ্ছে। বিষয়টি কর্তৃপক্ষ সরেজমিনে তদন্ত করলেও এখন পর্যন্ত তারা কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি। তাই নিরুপায় হয়ে মানববন্ধনে দাঁড়াতে বাধ্য হয়েছি।

    অবিলম্বে চার শতাধিক মানুষের চলাচলের রাস্তাটি খুলে দেওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

    অপরদিকে শাহজাহান আলী ও তার লোকজন বলেন পূর্বে রাস্তা দেয়ার কথা স্বীকার করলেও এখন আর দেয়া হবেনা বলে সাংবাদিকদের জানান। এ সময় সাংবাদিকদের কর্তব্য কাজে বাধা দেয়ারও চেষ্টা করেন তারা।

    শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক মুঠোফোনে সাংবাদিকদের জানান, আমরা এ বিষয়ে অভিযোগে পেয়েছি। আমরা উভয় পক্ষকেই ডেকেছিলাম। চেষ্টা করছি বিষয়টি মিমাংশা করার জন্য। তিনি স্থানীয় জনপ্রতিনিধিদেও সহযোগিতা কামনা করেন।

    বাংলাদেশ সময়: ৭:২২ অপরাহ্ণ | শনিবার, ১০ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ