• শিরোনাম

    রায়পুরায় মরজাল বটিয়ারা এক শারীরিক প্রতিবন্ধী কিশোরকে অপহরণ, গ্রেপ্তার ২

    শাহরিয়ার আহমেদ পরাগ বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪

    রায়পুরায় মরজাল বটিয়ারা এক শারীরিক প্রতিবন্ধী কিশোরকে অপহরণ, গ্রেপ্তার ২

    apps

    নরসিংদী রায়পুরায় শারীরিক প্রতিবন্ধী কাজী শাহীন(১৫) নামে এক কিশোরকে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় দুই ব্যক্তিকে আটক করেন রায়পুরা থানা পুলিশ। এসময় অপহৃত কিশোরকে ও উদ্ধার করা হয়। অপহৃত কিশোর উপজেলা মরজাল ইউনিয়নের বটিয়ারা গ্রামের কাজী আমির হোসেনের ছেলে।

    বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) সিনিয়র সহকারী পুলিশ সুপার রায়পুরা সার্কেল আফসান আল-আলম দুপুর একটার সময় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ ঘটনার সাংবাদিকদের নিশ্চিত করেন।

    গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলা মরজাল ইউনিয়নের জিরাহী গ্রামের নাসির উদ্দিনের ছেলে আরিয়ান হাসান নিলয় (১৭) এবং একই ইউনিয়নের বটিয়ারা গ্রামের মোঃ হারিছ মিয়া ছেলে আবির উরফে আপন (১৭)।

    গতকাল রাত ০১.৩৫ ঘটিকার সময় রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মীর মাহাবুবুর রহমানের নেতৃত্বে মরজাল এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

    রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহাবুবুর রহমান বলেন, কাজী শাহিন একজন শারিরিক প্রতিবন্ধী এবং উপজেলা মরজাল ইউনিয়নের বটিয়ারা গ্রামস্থ সোবাহান মুন্সির টেক হইতে কাজী শাহিনকে অপহরণ করে গ্রেপ্তারকৃতরা। পরে তারা কাজী শাহিনকে ঝোপঝাড়ে রশি দিয়ে হাত পায়ে বেঁধে রেখে ও ছবি তুলে পরিবারের কাছে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার রায়পুরা থানায় অভিযোগ জানায়। পরে উন্নত তথ্য প্রযুক্তির মাধ্যমে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার ৪ ঘন্টার ব্যবধানে দুই আসামিকে গ্রেপ্তার করে ও কাজী শাহিনকে উদ্ধার করে।

    তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা কাজী শাহীনকে অপহরণে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতদের শিশু আইন অপহরণ মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
    মোঃ পরাগ

    বাংলাদেশ সময়: ৮:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ