• শিরোনাম

    রায়পুরায় দূর্বৃত্তের গুলিতে সাবেক ইউপি সদস্য নিহত

    রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:শাহরিয়ার আহমেদ পরাগ শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

    রায়পুরায় দূর্বৃত্তের গুলিতে সাবেক ইউপি সদস্য নিহত

    apps

    নরসিংদীর রায়পুরায় দূর্বৃত্তের গুলিতে সাবেক ইউপি সদস্য নিহত হওয়ার খবর পাওয়া গেছে।
    শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বটতলী কান্দি গ্রামের জোরবিল্লার ঘাটে তার মৃতদেহ পাওয়া যায়।
    নিহতের নাম স্বপন মিয়া (৪৫)। তিনি বাঁশগাড়ি ইউনিয়নের বটতলী কান্দি গ্রামের সিরাজ মিয়ার ছেলে এবং বাঁশগাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার। সে বাঁশগাড়ির সাবেক চেয়ারম্যান আশরাফুল হক সমর্থিত ছিলো বলে জানা গেছে।
    পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে স্বপন বাড়ি থেকে বের হয়। পরে সে রাতে আর সে বাড়ি ফিরে আসে নি। পরে শনিবার সকালে বটতলী কান্দি গ্রামের জোরবিল্লার ঘাটে স্থানীয়রা তার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।
    বাঁশগাড়ি ইউপি চেয়ারম্যান জাকির হাসান রাতুল জানান, সকালে খবর পেয়েছি কে বা কাহারা স্বপনকে গুলি করে হত্যা করে নদীর পাড়ে ফেলে রেখে গেছে। এখানে আশরাফ বা আমার দলীয় কোন ব্যাপার নেই। কিছুদিন আগে ১০ম শ্রেনীর এক ছাত্রকে মারধরের ঘটনা ঘটেছিলো তারই জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

    বাঁশগাড়ি ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মীর মাহবুবুর রহমান বলেন, সকালে স্বপন মেম্বারের লাশ জুরবিলা ঘাট থেকে উদ্ধার করা হয়। প্রাথমিক সুরতালে তার মুখ ও কাধেঁ বড় ধরনের ক্ষত লক্ষ্য করা গেছে। এই ক্ষতগুলো গুলির সাহায্যে হতে পারে। লাশ রায়পুরা থানায় পাঠানো হয়েছে। তদন্তের পর হত্যার কারণ সম্পর্কে বিস্তারিত বলা যাবে।

    উল্লেখ্য, বাঁশগাড়ি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জাকির হাসান রাতুল ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হক এর মধ্যে দীর্ঘ দিন ধরেই এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলছে। এই বিরোধের জের ধরে একাধিক হামলা, ভাংচুর, লুটপাটের ঘটনা ঘটেছে। যাতে উভয়েরই সর্মথকের মৃত্যুসহ অনেকে গুরুতর আহত হয়েছে।

    বাংলাদেশ সময়: ২:৪৫ অপরাহ্ণ | শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ