• শিরোনাম

    রায়পুরায় গরু চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা আহত ২

    শাহরিয়ার আহমেদ পরাগ রবিবার, ২৬ নভেম্বর ২০২৩

    রায়পুরায় গরু চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা আহত ২

    apps

    নরসিংদীর রায়পুরায় গরু চোর সন্দেহে মিজানুর রহমান (৩৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এসময় আহত হয়েছে আরো দুইজন। রবিবার (২৬ নভেম্বর) ভোরে পৌরসভার বৌকণ্ঠপুর এলাকায় এ ঘটনা ঘটে।

    নিহত মিজানুর রহমান কিশোরগঞ্জ জেলার ইটনা থানার লাইমপাশা গ্রামের আবদুল মান্নানের ছেলে।
    পুলিশ, নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, মিজানুর এর পৈতৃক বাড়ি রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের আবদুল্লাহচরে। বর্তমানে তাদের পরিবারের সকলে কিশোরগঞ্জের ইটনায় থাকে। গতকাল সে আত্বীয় মনির হোসেনের বাড়িতে দুটি বাছুর কিনতে আসে। সেখানে তার দুইটি গরু পছন্দ হলে সে তা কিনে নেয়। রবিবার হরতাল থাকায় তারা রাতে গরুগুলো পিকআপে নিয়ে যাওয়ার চিন্তা করে। রবিবার ভোরে তারা পিকআপ যোগে দুইটি গরু নিয়ে যাওয়ার সময় রায়পুরা পৌরসভার বৌকণ্ঠপুরে পৌঁছলে গরু চোর সন্দেহে তাদের আটকায় এলাকাবাসী। পরে তাদের গণপিটুনি দিলে ঘটনাস্থলেই মিজানুর মারা যায়। আর সঙ্গে থাকা দুইজন গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে স্বজনরা এসে তাদের হাসপাতালে নিয়ে যায় ।

    খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার রায়পুরা সার্কেল আফসান আলম ও রায়পুরা থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
    নিহতের স্বজন মর্জিনা বলেন, মিজানুর গরু দুইটি কিনে মেম্বারের মাধ্যমে স্ট্যাম্প করে নিয়েছে। গরু কিনে নিয়ে যাওয়ার সময় পৌরসভা এলাকার শাহজাহান গং রা তাকে আটক করে। তাকে আটকানোর পর শাহজাহানকে স্ট্যাম্প দেখানো হয়। আমার ভাইয়ের (ক্রয়কৃত ব্যক্তির) সাথে কথা বলানো হয়। তারা গরু কিনে নিয়ে যাচ্ছে বললেও মানেনি। তারা রড দিয়ে বেধরক মেরে ও পিটিয়ে হত্যা করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওদের আটকাতে গিয়ে ভাবী আলেয়া ও ভাই আনোয়ার ও আহত হয়েছে। বিনাদোষে আমাদের ভাইকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে ।

    নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আলম বলেন, গরু চোর সন্দেহে তাকে হত্যা করা হয়েছে। এখন ঘটনার পেছনে অন্য কোন কারণ আছে কিনা তা তদন্ত করা হচ্ছে। আর এব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

    বাংলাদেশ সময়: ৭:৩৩ অপরাহ্ণ | রবিবার, ২৬ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ