• শিরোনাম

    রাজশাহীতে নানা আয়োজনে বিশ্ব যোগাযোগ দিবস উদযাপন

    ইউসুফ চৌধুরী-রাজশাহী প্রতিনিধি: রবিবার, ২১ মে ২০২৩

    রাজশাহীতে নানা আয়োজনে বিশ্ব যোগাযোগ দিবস উদযাপন

    apps

    ধর্মপ্রদেশীয় সামাজিক যোগাযোগ কমিশন রাজশাহী’র আয়োজনে খ্রিস্টজ্যোতি পালকীয় সেবাকেন্দ্রে ৩ দিন ব্যাপী মিডিয়া বিষয়ক কর্মশালা ও বিশ্ব যোগাযোগ দিবস উদ্যাপন করা হয়। ‘অন্তর দিয়ে বলা’ পোপ ফ্রান্সিস এঁর দেয়া ৫৭তম বিশ্ব সামাজিক যোগাযোগ দিবসের মূলসুরকে সামনে রেখে এ দিবস পালন করা হয়।

    উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী ধর্মপ্রদেশের ধর্মপাল ও ধর্মপ্রদেশীয় সামাজিক যোগাযোগের সভাপতি বিশপ জের্ভাস রোজারিও এবং সামাজিক যোগাযোগ কমিশনের আহ্বায়ক ফাদার বাবলু কোড়াইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খ্রিস্টীয় যোগাযোগ কেন্দ্র ঢাকার পরিচালক ফাদার বুলবুল আগস্টিন রিবেরু এবং রেডিও ভেরিতাস এশিয়া বাংলা বিভাগের কো-অর্ডিনেটর ফাদার নিখিল এ.গমেজ।

    এছাড়াও আরো উপস্থিত ছিলেন ভবিষ্যতে মিডিয়াতে কাজ করতে আগ্রহী বিভিন্ন ধর্মপল্লী ও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত ৭০ জন কলেজ এবং বিশ্ব বিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থী। প্রথমেই পবিত্র খ্রিস্টযাগ এবং র‌্যালী দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। র‌্যালী শেষে বক্তব্য রাখেন, প্রধান অতিথি বিশপ জের্ভাস রোজারিও। তিনি সাংবাদিকদেরকে সত্যের বাহক হয়ে উঠার জন্য আহ্বান জানান। সেই সাথে তিনি তাদের প্রশংসা করে বলেন, সাংবাদিকরা ঝুঁকিপূর্ণ অবস্থানে থেকেও সত্য ও ন্যায্যতা প্রতিষ্ঠার জন্য দেশ, সমাজ ও মণ্ডলির জন্য কাজ করে যাচ্ছেন। এদিকে পোপ এঁর বাণীর আলোকে সহভাগিতা করেন ফাদার বুলবুল আগস্টিন রিবেরু। তিনি বলেন, এবারের ৫৭তম বিশ্ব যোগাযোগ দিবসের মূলবাণী হলো ‘অন্তর দিয়ে বলা’ ও ভালোবাসায় সত্যনিষ্ঠ হওয়া। তাই তিনি সকল মিডিয়া কর্মীদের ভালোবাসার মধ্যদিয়ে সত্যের বাণী প্রচার ও প্রকাশের আহ্বান জানান।

    বাংলাদেশ সময়: ৯:৪২ অপরাহ্ণ | রবিবার, ২১ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ