• শিরোনাম

    রাজশাহীতে ডা. গোলাম কাজেমকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা

    মোঃ জুয়েল রানা ভ্রাম্যমান মাগুরা প্রতিনিধি সোমবার, ৩০ অক্টোবর ২০২৩

    রাজশাহীতে  ডা. গোলাম কাজেমকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা

    apps

    রাজশাহীতে দুর্বৃত্তদের হামলায় চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ৯৮ ব্যাচের বন্ধু ডা. গোলাম কাজেম আলী আহমেদ নিহত হয়েছে। রোববার (২৯ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে শহরের লক্ষ্মীপুর এলাকায় চেম্বার শেষে বাড়িতে ফেরার পথে বর্ণালীর মোড়ে তাকে ছুরিকাঘাত করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

    রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জামিরুল ইসলাম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন। ৯৮ ব্যাচের বন্ধু ডা. গোলাম কাজেম আলী আহমেদ চাপাইনবাবগঞ্জের দেবীনগর হাইস্কুলের শিক্ষার্থী ছিলেন।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ডা. কাজেম আলী রাজশাহী অঞ্চলের নামকরা চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। সে রাজশাহী মেডিকেল কলেজের এমবিবিএস ৪২ তম ব্যাচের ছাত্র ছিলেন। ইসলামী ব্যাংক হাসপাতাল এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখতেন।

    রোববার রাতে নগরীর লক্ষ্মীপুরে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। নগরীর বর্ণালীর মোড়ে পৌঁছলে বেশ কয়েকজন অস্ত্রধারী তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

    স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ডা. কাজেম।

    রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জামিরুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে ঘটনার পরই এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও হামলাকারীদের চিহ্নিত করতে পুলিশ কাজ শুরু করেছে।

    গ্রুপের পক্ষ থেকে নিহত ৯৮ ব্যাচের বন্ধু ডা. গোলাম কাজেম আলী আহমেদ এর হত্যাকান্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি

    বাংলাদেশ সময়: ৪:২৮ অপরাহ্ণ | সোমবার, ৩০ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ