• শিরোনাম

    রাজশাহীতে কাল্ব’র মিউচুয়াল এইড সার্ভিসেস ও লাইভ সেভিংস বেনিফিট হস্তান্তর

    নিজস্ব প্রতিবেদক: বুধবার, ১২ এপ্রিল ২০২৩

    রাজশাহীতে কাল্ব’র মিউচুয়াল এইড সার্ভিসেস ও লাইভ সেভিংস বেনিফিট হস্তান্তর

    apps

    রাজশাহী মহানগর শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের মৃত সদস্যর জমাকৃত সঞ্চয় ও কাল্ব কর্তৃক প্রদানকৃত অনুদান নমিনি মৃত মনিরুজ্জামান এর স্ত্রী শিল্পী খাতুন ও তার ছেলের হাতে হস্তান্তর করা হয়। যার সদস্য নং-১১৫। বুধবার (১২ এপ্রিল) বেলা ১১ টায় অত্র ইউনিয়ন এর আয়োজনে এবং দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ (কাল্ব) এর সহযোগিতায় মিউচুয়াল এইড সার্ভিসেস ও লাইভ সেভিংস বেনিফিট পরিশোধ কর্মসূচির আওতায় অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাল্ব ব্যবস্থাপনা পরিষদের খ-অঞ্চলের ডিরেক্টর ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন।

    এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন এর সভাপতি গোলাম মওলা, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মারুফ হোসেন, ডিরেক্টর শাহনাজ বেগম ও থমাস হেম্ব্রম, কাল্ব রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলার জেলা ব্যবস্থাপক জুড গমেজ, কর্ণহার থানা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন এর সভাপতি নুরুন নবী ও হ্যাপি সোসাইটি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন এর সভাপতি ইউসুফ চৌধুরীসহ কাল্ব ও রাজশাহী মহানগর শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

    উল্লেখ্য কাল্ব একটি আন্তর্জাতিক উন্নয়নমুলক আর্থ-সামাজিক সমবায়ী প্রতিষ্ঠান। বিভিন্ন সেবা মুলক কার্যক্রম পরিচালনা করে আসছে। গত ৬ সেপ্টেম্বর ২২ ইং তারিখে সদস্য নং- ১১৫, মনিরুজ্জামান সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। নিয়মানুযায়ী কাল্ব এর পক্ষ থেকে মৃত সদস্যকে দাফনকাজ সম্পন্ন করার জন্য তাৎক্ষণিক পাঁচ হাজার টাকা অনুদান ও জমাকৃত সঞ্চয়ের ডবল এবং কর্জ ঋণ থাকলে তা সম্পূর্ণ মওকুফ করে দেওয়া হয়।

    বাংলাদেশ সময়: ১১:৪৩ অপরাহ্ণ | বুধবার, ১২ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ