• শিরোনাম

    রাজবাড়ী দৌলতদিয়া ডাকাতের ভয়ে নদীতে ঝাপ দেওয়া গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার

    মোঃ শামীম বিশ্বাস, রাজবাড়ী প্রতিনিধি: বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩

    রাজবাড়ী দৌলতদিয়া ডাকাতের ভয়ে নদীতে ঝাপ দেওয়া গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার

    apps

    রাজবাড়ী দৌলতদিয়া ফেরী ঘাটের নিকটে গরু ব্যবসায়ীদের ট্রলারে ডাকতির সময় পদ্মা নদীতে লাফিয়ে জীবন বাঁচানোর জন্য ঝাপিয়ে পড়া গরু ব্যবসায়ী দুলাল পাল (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি রাজবাড়ী সদর উপজেলা বানীবহ গ্রামের অনিল পালের ছেলে। আজ বৃহস্পতিবার ৪ই মে বিকাল ৩টার দিকে পদ্মা নদীর মানিকগঞ্জ জেলা হরিরামপুর উপজেলার বাদলপুর এলাকা থেকে ভাসমান লাশ উদ্ধার করে। লাশ সনাক্তকারী দুলাল পালের ভাই অনুকুল পাল বলেন, গত ২ মে বিকাল তিনটার দিকে মানিকগঞ্জ পাটুরিয়া ঘাট ট্রলারে গরু ব্যবসায়ী দৌলতদিয়া ঘাটের উদ্দেশ্য আসে।

    দৌলতদিয়া ৬নং ফেরী ঘাটের অদুরে স্প্রিড বোর্ডে ২৫-২০ জনের মুখোশধারীও মুখোশ ছাড়া প্যান্টও লুঙী পড়া ডাকাত দল এসে সবাই কে মারধর করে টাকা নিয়ে যায়। দুলাল পাল ৩টি গরু বিক্রির টাকা নিয়ে জীবন বাঁচাতে নদীতে ঝাপ দিলে ও তাকে পাওয়া যাচ্ছিল না। আজ বৃহস্পতিবার বিকালে লাশটি পাওয়া গেছে। আমি দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি

    দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ির ওসি জেএম সিরাজুল কবির লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাকাতের ভয়ে নদীতে ঝাপ দেওয়া গরু ব্যবসায়ীর দুলাল পালের লাশ উদ্ধার করছে পুলিশ। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় জড়িত ৭জন ডাকাত কে গ্রেফতার করা হয়েছে। তাদের নিকট থেকে ডাকাতির ৩৪ লক্ষ ৬১হাজার ৮৪২ টাকা উদ্ধার এবং তাদের ব্যবহৃত স্প্রিড বোর্ডে তল্লাশি চালিয়ে দেশীয় অগ্নেয়া স্ত্র ৪টি,গুলি১১রাউন্ড, কাটার১টি,ছেনী ৬টিও ৯টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

    বাংলাদেশ সময়: ১১:১৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ