• শিরোনাম

    রাগ অভিমান ভুলে নৌকার পক্ষে মাঠে নামুন -এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

    প্রদীপ কুমার দেবনাথ, বুধবার, ২৯ নভেম্বর ২০২৩

    রাগ অভিমান ভুলে নৌকার পক্ষে মাঠে নামুন -এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

    apps

    নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনের বার বার নির্বাচিত সাংসদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন আজ বুধবার বিকালে তার মিন্টু রোডের বাসভবনে একান্ত সাক্ষাতকারে নেতাকর্মীদের অতীত সকল মান-অভিমান, ক্ষোভ, পাওয়া না পাওয়ার দোলাচালে না ভুগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালির যত্নে গড়া, মানবতার উজ্জ্বল নক্ষত্র, গণতন্ত্র ও বাঙালির মুক্তির অগ্রদূত, ডায়নামিক রাষ্ট্রনেতা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জাতির মুক্তির মার্কা নৌকার পক্ষে মাঠে নামার জন্য আহবান জানান। তিনি এ সময় উপস্থিত সকলকে বলেন, আওয়ামীলীগ টাকা উপার্জনের নেশায় ঘুরে না। আওয়ামীলীগের লক্ষ দেশ ও দশের উন্নয়ন, গণতান্ত্রিক ব্যবস্থা শক্তিশালী করা, শোষণ ও অত্যাচারের নাগপাশ কাটিয়ে জনগণকে প্রকৃত মুক্তির স্বাদ পাইয়ে দেওয়া। কয়েকবছর আওয়ামীলীগের শাসন অব্যাহত থাকায় জনগণ শেখ হাসিনার উন্নয়নের কারিশমা দেখছে।

    আওয়ামীলীগ শাসনামলে যে উন্নয়ন হয়েছে অতীত আর ভবিষ্যতে অন্য কারও পক্ষে তা কল্পনা করাই সম্ভব নয়। আমি মন্ত্রী হিসেবে বেলাব-মনোহরদীকে উন্নয়নের বন্দরে পৌঁছাতে সব ধরনের ব্যবস্থা নিয়েছি। ইতিমধ্যে বড় বড় প্রকল্প গুলোর কাজ চলমান। বিসিক শিল্পনগরী, মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় সবকিছু আগামীতে নির্বাচিত হলে বেলাব-মনোহরদীতে করে ফেলব। কাজের ব্যস্ততা, মানসিক চাপ বা অন্য কোন কারণে যদি আমি আপনাদের দূরে সরে যাওয়ার কারণ হয়ে থাকি তার জন্য ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে আপনাদের প্রাণের দল আওয়ামীলীগের প্রিয় নৌকা মার্কার পক্ষে কাজ শুরু করুন। আওয়ামীলীগের প্রতিটি কর্মী রাজনীতির শিক্ষালয়। আশা করছি আপনাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আবারো আমরা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নৌকার জয় ছিনিয়ে আনবো। তিনি এ সময় গণমাধ্যমের ভূয়সী প্রশংসা করে বলেন, গণমাধ্যম জাতির দর্পণ। সেই মুক্তিযুদ্ধ থেকে আজ পর্যন্ত দেশ ও জাতির মঙলে তারা নিবেদিত প্রাণ। স্বাধীনতা, আওয়ামীলীগ, গণতন্ত্র, বাংলাদেশ ও গণমাধ্যম কর্মীরা এক ও অবিচ্ছেদ্য।

    এ সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্য ও মন্ত্রীপুত্র মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, বেলাব উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোর্শেদ সারোয়ার লেনিন, গণমাধ্যম কর্মী প্রদীপ কুমার দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৭:৫৪ অপরাহ্ণ | বুধবার, ২৯ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ