• শিরোনাম

    যদুবয়রায় এক প্রবাসীর বাড়িতে ডাকাতি : নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

    রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

    যদুবয়রায় এক প্রবাসীর বাড়িতে ডাকাতি : নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

    apps

    কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের এনায়েতপুর গ্রামের মসজিদ পাড়া এলাকার প্রবাস ফেরত আহমেদ রাজুর বাড়িতে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে এ ঘটনা ঘটে। ডাকাতির সময় রাজুর বড় ভাই আরজু বিশ্বাস (৪০)-কে কুপিয়ে জখম করা হয়েছে।

    আরজু আহত হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    প্রবাস ফেরত রাজু কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের এনায়েতপুর গ্রামের মসজিদ পাড়া এলাকার কৃষক আব্দুর রাজ্জাক বিশ্বাসের ছেলে।

    আহত আরজু বিশ্বাস জানান, রাতে আমাদের জিম্মি করে মারধর করে, ৮-১০ ভরি স্বর্ণালঙ্কার ও টাকা মোবাইল নিয়ে গেছে ডাকাতরা। আমাকে কোপানো হয়েছে। আমার বাড়ির মহিলাদের মারা হয়েছে। প্রায় ১৫-১৭ জনের ডাকাত দল আমাদের বাড়িতে প্রবেশ করে এই ঘটনা ঘটিয়েছে।

    এবিষয়ে যদুবয়রা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান জানান, ঘটনাস্থল পরিদর্শন করে জানতে পারলাম, প্রবাসির বাড়িতে ডাকাতি করে বাড়িতে থাকা মূল্যবান জিনিসপত্র নিয়ে গেলে ডাকাত দল। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়ার জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

    এবিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোহসীন হোসাইন জানান, পরিকল্পিতভাবে ডাকাত দল রাতের আধারে ডাকাতির ঘটনা ঘটিয়েছে। প্রথমে একজন ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে আহত করে আতঙ্ক সৃষ্টি করে। পরে ১৫-১৭ জন পরিবারের সদস্য ও স্বজনদের এককক্ষে বেঁধে রেখে প্রায় ঘণ্টাব্যাপী ডাকাতি করে ডাকাতরা। এসময় প্রায় ৮০ হাজার নগদ টাকা ও ৮-৯ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে ডাকাতরা। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে খুব দ্রুতই ডাকাতদের গ্রেফতার করা হবে।

    বাংলাদেশ সময়: ১২:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ