• শিরোনাম

    মৃত পিতাকে নিয়ে বাজে মন্তব্য করায় সংবাদ সম্মেলন

    খুরশীদ আলম সোমবার, ২০ মার্চ ২০২৩

    মৃত পিতাকে নিয়ে বাজে মন্তব্য করায় সংবাদ সম্মেলন

    apps

    গাজীপুর মহানগর কাশিমপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ দবির উদ্দিন সরকার এর মৃত পিতাকে নিয়ে বাজে মন্তব্য করায় সংবাদ সম্মেলন করেন তিনি।

    এ সময় তিনি বলেন, গত ১৮ মার্চ শনিবার কাশিমপুর থানার ৫ নং ওয়ার্ডের জহুরা বেগম স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে আমার পরিবার ও আমার মরহুম পিতা মাতাকে নিয়ে বাজে মন্তব্য করায় আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

    তিনি আরও বলেন, আমার মরহুম দাদা সবেদ আলী সরকার জাতির জনক বঙ্গবন্ধুর অত্যন্ত ঘনিষ্টজন ছিলেন, সাভার থানা আওয়ামী লীগের সভাপতি ও দীর্ঘদিন কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। আমার বড়ভাই শওকত হোসেন সরকার দীর্ঘ ১১ বছর কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে সুনামের সহিত দায়িত্ব পালন করে ছিলেন। ছোট ভাই কবির হোসেন সরকার আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।
    সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, কানাইয়া বাজারে ঠোঙ্গা বিক্রয় করায় আপনাকে সবাই ঠোঙ্গা জাহাঙ্গীর নামে সবাই জানে। ৯ কেজি গাণ পাউডার নিয়ে জেএমবি মামলায় জেল খেটে এসে বিভিন্ন ফ্যাক্টরীর মালামাল চুরি করে কোটি কোটি টাকার মালিক হয়েছেন। অবৈধ ভাবে উপার্জনকৃত টাকা দিয়ে নির্বাচন করে মেয়র হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করায় মেয়র পদ থেকে ও আওয়ামী লীগের গাজীপুর মহানগরের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়। সবকিছু হারিয়ে এখন জাহাঙ্গীর আলম আবোল তাবোল প্রলাপ করে আসছেন।

    আমার পরিবারের উপর বাজে মন্তব্য করে যে বক্তব্য দিয়েছেন তাহা প্রত্যাহার করে ক্ষমা না চাইলে আমি আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হব।

    এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কাশিমপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ নাসির উদ্দিন, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেওয়ান মোঃ জালাল উদ্দীন , ৫ নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি মোহাম্মদ আলী( মোহন), গাজীপুর মহানগর আওয়ামী মৎস্য জীবী লীগের সহ-সভাপতি মোঃ আমজাদ হোসেন, কাশিমপুর থানা যুবলীগের সভাপতি প্রার্থী মোঃ আলমগীর মাতাব্বরসহ প্রমুখ।

    বাংলাদেশ সময়: ৩:২৯ অপরাহ্ণ | সোমবার, ২০ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ