• শিরোনাম

    মুজিব সৈনিক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন গরীব দুঃখী মানুষের একমাত্র ভরসা।

    রিপোর্টার খুরশীদ আলম বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

    মুজিব সৈনিক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন গরীব দুঃখী মানুষের একমাত্র ভরসা।

    apps

    রংপুরের পীরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আব্দুল্লাহ আল মাহমুদ মিলন জনগণের একমাত্র ভরসা। উপজেলার সকল তাই বিভিন্ন এলাকায় গণসংযোগে তিনি সকলের নিকট দোয়া কামনা করছেন।

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বার বার নির্বাচিত বাংলাদেশ আওয়ামী লীগ পীরগাছা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন সকলের নিকট দোয়া কামনা ও চেয়ারম্যান প্রত্যাশী হিসেবে কাজ করে যাচ্ছেন।

    বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে তিনি জনগণের পাশে থেকে একাধারে কাজ করতে দেখা গেছে। আওয়ামী লীগের দুর্দিনে তিনি সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে নিয়ে সক্রিয় ভূমিকা পালন করেছেন বলে জানা গেছে । দীর্ঘ দিন থেকে তিনি পীরগাছা উপজেলা আগামীলীগের একনিষ্ঠ ও ন্যায়নিষ্ঠাবান নেতা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন, এছাড়াও তিনি দুই বার উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করেছিলেন। কিন্তু এবারের নির্বাচনে উপজেলার সকল ধরনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন স্তরের জনগণ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হিসেবে আব্দুল্লাহ আল মাহমুদ মিলনকে দেখতে চায়। তিনি মুজিবের আদর্শে অনুপ্রাণিত হয়ে উপজেলার সকল ধরনের নেতাকর্মীকে নিয়ে নৌকার মাঝি হয়ে কাজ করতে দেখা গেছে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন প্রকার উন্নয়ন মূলক কাজের বিষয় নিয়ে জনসভায় গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান এবং জনগণকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার মাঝি হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।

    গতকাল থেকে বিভিন্ন ইউনিয়নে শীতার্ত পরিবারের মাঝে প্রায় পাঁচ -ছয় হাজার শীত বস্ত্র বিতরণ করেন। এছাড়াও সকল জনগণের পাশে থেকে সব ধরনের সমস্যা সমাধান করতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে তিনি শুধু পরিচয় অর্জন করেননি বরং তিনি একজন মুজিবের আদর্শে গড়া মুজিব সৈনিক,শিক্ষা অনুরাগী যেমন কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে দায়িত্ব পালন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক, জনদরদি, গরীবের বন্ধু, মাটি ও মানুষের নেতা সকল প্রকারের যুগোপযোগী গুণাবলী বিদ্যমান হিসেবে সকলের নিকট পরিচিতি অর্জন করেন। তার বিভিন্ন রকম উন্নয়ন মূলক কর্মকাণ্ড ও জনহিতকর কাজের জন্য সকলে তার ভূয়সী প্রশংসা করেন এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনের জন্য সকলে তার জোর দাবি জানান। উপজেলা চেয়ারম্যান না হয়েও তিনি সব ধরনের কাজে সহোযোগিতা ও জনগণের পাশে থেকে কাজ করার জন্য সকলে তার ভূয়সী প্রশংসা করেন।

    এছাড়াও অত্র উপজেলার বিভিন্ন রকম উন্নয়ন মূলক কর্মকাণ্ডের প্রতীক হিসেবে আব্দুল্লাহ আল মাহমুদ মিলনকে দেখা গেছে। তিনি বলেন দৈনিক বাংলার নবকণ্ঠ আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে সব ধরনের সহোযোগিতায় এগিয়ে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন, নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার সকল ধরনের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে সকলকে আশ্বাস প্রধান করেন। তিনি অত্র উপজেলা ছাড়াও বিভিন্ন সমাজে উন্নয়ন মূলক কাজের জন্য প্রশংসনীয় হয়ে উঠেন। সর্বস্তরের নেতাকর্মীরা ও জনগণের একমাত্র ভরসা।

    বাংলাদেশ সময়: ৪:৪৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ