• শিরোনাম

    মাঠে গড়ালো শেরপুর জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩

    এনামুল হক,শেরপুরঃ মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

    মাঠে গড়ালো শেরপুর জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩

    apps

    জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থা সহযোগিতায় শেরপুরে ১ম বারের মতো মাঠে গড়ালো জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩। জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ২৭ ফেব্রুয়ারি সোমবার বিকালে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যদিয়ে, জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে খেলার শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস।

    খেলা উপভোগ করতে শেরপুরের ক্রীড়ামোদী, স্কুল-কলেজ ছাত্র-ছাত্রী ও ফুটবল প্রেমীদের স্বতঃস্ফূর্তভাবে উল্লাসের মূখরিত ছিল শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের গ‍্যালারী। জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক সাহেলা আক্তার এর সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা প্রশাসক মুক্তাদিরুল আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার কামরুজ্জান বিপিএম।

    এসময় অন‍্যান‍্যদের মধ্যে সিভিল সার্জন ডাঃ অনুপম ভট্টাচার্য, অতিরিক্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক তোফায়েল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইখতিয়ার ইউনুস, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মানিক দত্ত, জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ সরকার, সহকারি কমিশনার (ভূমি)গণ সহ জেলার ক্রীড়াবিদ/ক্রীড়া সেবীগণ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

    জেলার ৫টি উপজেলা ও ৩টি পৌরসভার মোট ৮টি ফুটবল দল নিয়ে গঠিত জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করেন শেরপুর পৌরসভা বনাম নালিতাবাড়ী উপজেলা ফুটবল দল। নির্ধারিত সময়ে খেলা অমীমাংসিত থেকে পরে ট্রাইবেকারে ১০-০৯ গোলের ব‍্যবধানে নালিতাবাড়ী উপজেলা ফুটবল দলকে হারিয়ে শেরপুর পৌরসভা ফুটবল দল চ‍্যাম্পিয়ানের গৌরব অর্জন করে।

    উল্লেখ্য পর্যায়ক্রমে আগামী ২৮ ফেব্রুয়ারি ঝিনাইগাতী উপজেলা বনাম শেরপুর সদর উপজেলা, ১মার্চ নকলা পৌরসভা বনাম শ্রীবরদী উপজেলা, ২মার্চ নকলা উপজেলা বনাম নালিতাবাড়ী পৌরসভা, ৩ ও ৫ মার্চ সেমিফাইনাল শেষে আগামী ৯ মার্চ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার পর পুরস্কার বিতরণ করবেন অতিথিবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৬:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ