• শিরোনাম

    ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান

    রুবেল, ময়মনসিংহঃ বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

    ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান

    apps

    ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ পাঁচ জন জয়িতাকে সন্মাননা প্রদান করা হয়েছে।গতকাল বৃহস্পতিবার ০২ফেব্রুয়ারী বিকেলে ময়মনসিংহ জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে প্রত্যেক জয়িতাকে সন্মাননা ক্রেস্ট ও নগদ ২৫ হাজার টাকা করে প্রদান করা হয়। বিভাগীয় কমিশনার কার্যালয় ও মহিলা বিষয়ক অধিদপ্তর উপ-পরিচালকের কার্যালয় আয়োজিত অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।

    এসময় তিনি বলেন, দেশের সার্বিক উন্নয়নে নারী পুরুষ মিলে মিশে কাজ করতে হবে। নারীদের পিছনে রেখে কোন উন্নয়ন সম্ভব নয়। তাই নারীদের সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সহ সকল কর্মকান্ডে অংশ গ্রহণ করতে হবে।

    ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ হাসানুজ্জামান কল্লোল, মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক ফরিদা পারভীন।

    ময়মনসিংহ প্রান্তে রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান বিশেষ অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আনোয়ার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক অধিদপ্তর উপ-পরিচালক ফেরদৌসী বেগম।

    শ্রেষ্ঠ পাঁচ জন জয়িতা হলেন- শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে আমেনা বেগম চম্পা, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী হিসেবে দেলুয়ারা বেগম, সফল জননী সুলতানা রাজিয়া, নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী আবিদা সুলতানা আল্পনা ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় তনু হিজরা।

    বাংলাদেশ সময়: ৯:১১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ