• শিরোনাম

    ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৬৬ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

    রুবেল, ময়মনসিংহ: বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

    ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৬৬ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

    apps

    ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৬৬ বোতল ফেন্সিডিল ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার করে।

    এবিষয়ে ওসি সফিকুল ইসলাম জানান, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা’র নির্দেশে ময়মনসিংহ নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে জেলা গোয়েন্দা পুলিশ।

    তারই অংশ হিসেবে এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় অভিযান পরিচালনা করে ত্রিশালের বালিপাড়া এলাকা থেকে ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ রাত ০২.২৫ টায় ৬৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ নূরন্নবী আকন (৩২), পিতা-আব্দুস সামাদ আকন, মাতা মৃত-কুলসুম বেগম, সাং-পূর্ব ফুলহার (আকন বাড়ী), থানা-রাজাপুর, জেলা-ঝালকাঠিকে গ্রেফতার করে।

    এছাড়াও এসআই(নিঃ) মৃত্যুঞ্জয় পন্ডিত মিঠুন সংগীয় অফিসার ফোর্সসহ তারাকান্দা থানা এলাকায় অভিযান পরিচালনা করে তারাকান্দা থানাধীন কামারিয়া মাইজপাড়া থেকে ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ রাত ২২.৪০ টায় ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ হৃদয় (১৯), পিতা-মোঃ ইব্রাহিম, মাতা-মোছাঃ আয়তুন্নেছা, সাং-গজহরপুর, ২।সুলতান আলম (৩৯), পিতা মৃত-সুরুজ আলী, মাতা-শামছুন নাহার, সাং-তিলাটিয়া, উভয় থানা-তারাকান্দা, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করে।৬৬ বোতল ফেন্সিডিল ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের বিষয়ে ৩ মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে ত্রিশাল ও তারাকান্দা থানায় পৃথক মামলা দায়ের করা হয় এবং আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৮:৫৮ অপরাহ্ণ | বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ