• শিরোনাম

    ময়মনসিংহের ভালুকায় মানব পাচার সংক্রান্ত ১ ভিকটিম উদ্ধার ও ২ আসামী গ্রেফতার

    কাজী আশরাফ, ময়মনসিংহঃ সোমবার, ১৫ মে ২০২৩

    ময়মনসিংহের ভালুকায় মানব পাচার সংক্রান্ত ১ ভিকটিম উদ্ধার  ও ২ আসামী গ্রেফতার

    apps

    ২ আর্মড পুলিশ ব্যাটালিয়নের(এপিবিএন)মুক্তাগাছা, ময়মনসিংহের অপারেশন এন্ড ইন্টিলিজেন্ট শাখার অভিযানে ১৪ মে ২০২৩ ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানা এলাকায় বিশেষ অভিযান চলাকালে বিকাল ৪টার সময় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানাধীন ভর্তা পূর্বপাড়া এলাকায় একটি নবনির্মিত কফি হাউজের ভেতরে অসামাজিক কার্যকলাপ চলছে। উক্ত সংবাদের সত্যতা যাচাই এবং আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য, ভর্তা পূর্বপাড়া সার্কাস মাঠ সংলগ্ন জনৈক মোখলেছুর রহমানের দোকানঘরে(নবনির্মিত কফি হাউজ) দোকান ঘরের ভেতর ছোট ছোট কক্ষ তল্লাশি করিয়া একটি কক্ষ থেকে অবরুদ্ধ অবস্থায় ভিকটিম মোছাঃ ফাহিমা আক্তার(১৮) কে উদ্ধার করে এবং কফিহাউজ পরিচালনাকারী মোঃ রিয়াদ মিয়া(২২) ও মোঃ আকাশ মিয়া(২৩)কে গ্রেফতার করে।

    উদ্ধারকৃত ভিকটিম ফাহিমা আক্তার(১৮)কে জিজ্ঞাসাবাদে সে জানায় তাহার এক সহকর্মি বিউটির মাধ্যমে আকাশের সাথে পরিচয় হয়। মোঃ আকাশ মিয়া ফাহিমা আক্তারকে জানায় সে এবং রিয়াদ মিয়া মিলে একটি নতুন কফি হাউজ তৈরি করেছে। উক্ত কফি হাউজে ফাহিমা আক্তার বাবুর্চির কাজ করলে প্রতি মাসে তাহাকে ২০,০০০/- (বিশ হাজার) টাকা বেতন প্রদান করবে। কথামত ১৪ মে ২০২৩ তারিখ দুপুর ১টার সময় উক্ত ভিকটিম কফি হাউজে আসলে গেফতারকৃত আসামীদ্বয় তাহাকে অসামাজিক কার্যকলাপ করতে বললে ফাহিমা আক্তার অস্বীকার করায় তাহাকে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করতে থাকে।

    ২ এপিবিএন ফোর্সসহ ঘটনাস্থলে পৌছে ভিকটিমকে হেফাজতে নেয় এবং নবনির্মীত কফি হাউজের পরিচালনাকারী আসামীদ্বয়কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় উক্ত এলাকায় তারা স্থায়ী ভারাটিয়া হিসাবে বসবাস করিলেও তাহাদের নিজস্ব কোন স্থায়ী ঠিকানা নাই। ইতোপূর্বে বিভিন্ন কফি হাউজে চাকুরির আড়ালে আসামাজিক কার্যকলাপ করিয়া আসিয়াছে এবং একই এলাকায় ইতোপূর্বে ফুট প্লেজ নামে একটি কফি হাউজ প্রতিষ্টা করলেও স্থানীয় জনরোশে পরে উক্ত প্রতিষ্ঠানটি বন্ধ করতে বাধ্য হয়। উদ্ধারকৃত ভিকটিম এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়দের ভালুকা মডেল থানায় সৌপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় মানব পাচার দমন ও প্রতিরোধ আইনে নিয়মিত মামলা রুজু করে

    বাংলাদেশ সময়: ১১:১০ অপরাহ্ণ | সোমবার, ১৫ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ