• শিরোনাম

    আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা,টোস্ট মাস্টার্স ক্লাব উদ্বোধন।

    মো: ওমর ফারুক : রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

    আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা,টোস্ট মাস্টার্স ক্লাব উদ্বোধন।

    apps

    বাংলাদেশ সরকারের রূপকল্প ২০৪১ এ দক্ষ জনশক্তি তৈরিতে যে প্রাধান্য দেয়া হয়েছে, সে বিষয়টিকে গুরুত্ব দিয়ে বাংলাদেশে কর্মরত আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থায় বাংলাদেশি কর্মীদের পাবলিক স্পিকিং ও নেতৃত্ব গুণাবলী আরো বেশি গড়ে তুলতে যাত্রা শুরু করেছে আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা (আইএনজিও) বাংলাদেশ টোস্ট মাস্টারস ক্লাব। গত বৃহস্পতিবার ঢাকার একটি হোটেলে হয়ে গেলেও ক্লাবটির শুভ উদ্বোধন।

    বাংলাদেশে আন্তর্জাতিক বেসরকারি সংস্থায় কাজ করছে এখন পর্যন্ত এমন ২০ জন কর্মীর সমন্বয়ে যাত্রা শুরু করেছে এ ক্লাবটি।

    এই ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে টোস্ট মাস্টার্স ইন্টারন্যাশনাল এর জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের কর্মকর্তা এবং বাংলাদেশে কর্মরত আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থায় কান্ট্রি ডিরেক্টর সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ প্রায় ৬০ জনেরও অধিক উন্নয়ন কর্মী ও টোস্ট মাস্টার্স ইন্টারন্যাশনাল কর্মকর্তাগণ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
    এই আয়োজনে উপস্থিত সকলেই পেশাগত দক্ষতা আরো বৃদ্ধিতে জনসম্মুখে নেতৃত্বে ও আত্মবিশ্বাসের সাথে জড়তা মুক্ত ও সাবলীল ভাবে কথা বলার গুরুত্ব তুলে ধরে ক্লাবটির প্রচার ও প্রসারের কথা বলেন। উপস্থিত অতিথিদের মধ্যে অনেকেই দক্ষ জনশক্তিতে আরো পরিণত হবার জন্য ক্লাবটিতে সংযুক্ত হবার ইচ্ছা প্রকাশ করেন। টোষ্টমাষ্টারস ইন্টারন্যাশনাল একটি শতবর্ষি অলাভজনক প্রতিষ্ঠান যা পৃথিবীর ১৪৮ টি দেশে পাবলিক স্পিকিং ও নেতৃত্ব দক্ষতা উন্নয়নে কাজ করছে।

    বাংলাদেশ সময়: ১১:০৫ অপরাহ্ণ | রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ