• শিরোনাম

    মনোহরদী ও বেলাবতে কেন্দ্রীয় যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম হুইল চেয়ার বিতরন করেন।

    মনোহরদী প্রতিনিধি শুক্রবার, ১৫ সেপ্টেম্বর ২০২৩

    মনোহরদী  ও বেলাবতে কেন্দ্রীয় যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম  হুইল চেয়ার  বিতরন করেন।

    apps

    কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী -৪ (মনোহরদী – বেলাব) আসনের বাংলাদেশ আওয়ামী থেকে মনোনয়ন প্রত্যাশী কাজী মোঃ মাজহারুল ইসলাম তাঁর নিজ নির্বাচনী এলাকায় মাদ্রাসায় পবিত্র আল কুরআন শরীফ বিতরন কার্যক্রম শুরু করেন। তিনি মনোহরদী ও বেলাব উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ও বিভিন্ন গ্রামে অবস্থিত প্রায় সব গুলো মাদ্রাসায় ২৪০০ কুরআন শরীফ নিজ হাতে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বিতরন করেন।

    এসময় কাজী মোঃ মাজহারুল ইসলাম বলেন, “আমার ব্যক্তিগত উদ্যোগে দীর্ঘদিন ধরে অসহায় দরিদ্র মহিলা যার সেলাইয়ের কাজ যানে তাদের সেলাই মেশিন, অসহায় পঙ্গু, পক্ষাঘাত ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার প্রদান করি, শীতকালে গরিব দুস্থ অসহায় মানুষের শীতবস্ত্র ও কম্বল, ঈদের সময় প্রয়েজনীয় ঈদ সামগ্রী বিতরণ করে আসছি, মসজিদ, মাদারাসায় আর্থিক সহায়তা করছি, অসহায় রোগিদের চিকিৎসার ব্যাবস্হা করে দিয়েছি, হিন্দু ভাইদের মন্দির আর্থিক অনুদান দিয়েছি।এছাড়াও আমি, আমার পরিবার ও আামার কর্মীরা জীবন বাজী রেখে করোনা কালীন সময়ে কর্মহীন মানুষদের বাড়িতে বাড়িতে গিয়ে চাল, ডাল, ও বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী, সেনিটেশন সামগ্রী ও মাক্স দিয়েছি। তিনি বলেন মনোহরদী – বেলাব উপজেলার জনগনের সাথে সদা সর্বদা ছিলাম, আছি ও থাকব। নিজের ও পরিবারের আর্থিক সচ্ছলতার জন্য রাজনীতি করি না, সাদারন জনগনের জন্য রাজনীতি করি। আমি নিতে আসিনি, দিতে এসেছি। আমি দলমত নির্বিশেষে সবার দোয়া চাই, সহযোগীতা ও ভালবাসা চাই”।
    প্রসঙ্গত উল্লেখ্য যে কাজী মোঃ মাজহারুল ইসলাম গত দেড় বছরে মনোহরদী – বেলাব উপজেলায় অসহায় গরীব দুস্থ মহিলাদের কে ২৫০ এর অধিক সেলাই মেশিন, প্রতিবন্ধীদের কে ৩০০ টির বেশি হুইল চেয়ার বিতরন করেছি। আজ তিনি চন্দন বাড়ী ইউনিয়নের আসাদ নগর গ্রামের ৪নাম্বার ওয়ার্ড হাসির বাড়ি সাদিয়াকে একটি হুইল চেয়ার বিতরণ করেন। তিনি বলেন সেলাই মেশিন, হুইল চেয়ার বিতরন অব্যাহত থাকবে। তিনি আর ও বলেন মনোহরদী ও বেলাব উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন এর তিন লক্ষ এর অধিক লিফলেট বিতরণ করা হয়েছে। ঈদুল আজহা ও ঈদুল ফিতরের আগে মনোহরদী ও বেলাব উপজেলা প্রায় চার লাখের অধিক পুরুষ ও মহিলাকে মোবাইলের মেসেজের মাধ্যমে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। দশ হাজারের অধিক বঙ্গবন্ধুর আত্ম জীবনী বই উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সহ দলীয় নেতাকর্মীদের, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সমাজের বিভিন্ন স্তরের গুরুত্ব ব্যক্তিদের মাঝে বিতরণ করেছেন। গত ১৫ বছরে দুই উপজেলায় দরিদ্র জনগোষ্ঠীকে প্রায় ১৫০০০ হাজার শীত বস্ত্র, কম্বল বিতরন করেন। করোনা কালিন সময় ৬০০০/৭০০০ জনকে খাদ্য সামগ্রী, সেনিটেশন সামগ্রী ও মাক্স বিতরন করেন। বিভিন্ন মসজিদ, মাদরাসায়, মন্দির অনুদান দিয়ে যাচ্ছেন। অসহায় রোগিদের চিকিৎসা সহায়তা দিয়ে যাচ্ছেন। কাজী মোঃ মাজহারুল ইসলাম জানান তাঁর এ সকল মানবিক কার্যক্রম আগামীতে ও চলমান থাকবে।

    বাংলাদেশ সময়: ৯:৪২ অপরাহ্ণ | শুক্রবার, ১৫ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ