• শিরোনাম

    ভোলা সদর উপজেলা ইউএনও বরিশাল বিভাগের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

    ভোলা সদর উপজেলা ইউএনও বরিশাল বিভাগের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত

    apps

    ভোলা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম প্রাথমিক শিক্ষা বিস্তারে বিশেষ অবদান রাখায় হয় বরিশাল বিভাগী পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হয়েছে বলে খবর পাওয়া গেছে। তার এমন খুশির খবরে আনন্দে ভাসছেন ভোলার শিক্ষানুরাগীসহ বিভিন্ন মহল। জানা যায়, এরআগে তিনি একইভাবে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছিলেন। প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ উপলক্ষ্যে জেলা ও বিভাগীয় পর্যায়ের ক্যাটাগরিতে তাকে এ পদক দেয়া হয়। তৌহিদুল ইসলাম ভোলা সদরের যোগদানের পর থেকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পাল করে আসছিলেন।

    তিনি ২০২২ সালের ২৭ জানুয়ারি ভোলা সদরে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এরপর থেকে তিনি ভোলা সসদরের প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করেন। শিক্ষকদের উপস্থিতি নিশ্চিত করতে হোয়াটসঅ্যাপ গ্রুপ চালু করা, পাঠদানের মনিটরিং, শিক্ষার্থী উপস্থিতি নিশ্চিত করা, ম্যানেজমেন্ট বিষয় দেখভাল করার উপর গুরুত্বারোপ করেন।

    এছাড়াও তিনি বিদ্যালয় পরিদর্শনকালে শিক্ষক, শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন। এমনকি শ্রেণীকক্ষে পাঠদান করেন। উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি তিনি ভোলা কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও তিনি নজরুল্লাহ সরকারি প্রাথমিক স্কুলের সভাপতির দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করছেন। অন্যদিকে শহীদ সালাম মাধ্যমিক বিদ্যালয়সহ বেশ কয়েকটি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন।

    ভোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলামের এমন পদকে খুশি বিভিন্ন মহল। তাদের প্রশংসায় ভাসছেন তিনি। তার এ অর্জনে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-অভিভাবকসহ সুশীল সমাজের মানুষ তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

    এদিকে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ায় তাকে শুভেচ্ছা ও সম্মাননা স্মারক দেওয়া হয়েছে। গতকাল দুপুরে সামাজিক সংগঠন ‘দি বেস্ট ইনিসিয়েটিভ অব ভোলা এসোসিয়েশন (বিবা)’ তাকে সম্মাননা স্মারক তুলে দেন। এ সময় সংগঠনের প্রধান মনিরুল ইসলামসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৭:০১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ