• শিরোনাম

    ভোলা জেলা আঃলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন জহুরুল ইসলাম নকিব

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: শনিবার, ২৪ জুন ২০২৩

    ভোলা জেলা আঃলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন জহুরুল ইসলাম নকিব

    apps

    আধুনিক ভোলার রুপকার, ৬৯ এর গণঅভুথ্যানের মহা নায়ক, দক্ষিণ বাংলার কিংবদন্তী পার্লামেন্টারিয়ান, ভোলাবাসী সকলের প্রিয়, বর্ষিয়াণ রাজনীতিবিদ, সাবেক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুই বারের অত্যন্ত সফল শিল্প ও বাণিজ্য মন্ত্রী, তোফায়েল আহমেদ এর বিশ্বস্ত হাতিয়ার জহুরুল ইসলাম নকিব এবার ভোলা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। জানা যায়,গত তিন দিন আগে তাকে ভোলা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। এর আগেও তিনি ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন বলে জেলা আওয়ামীলীগের সূত্রে জানা গেছে।
    ২৩ জুন শুক্রবার তার নিজ কার্যালয়ে নতুন এ পদের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,প্রথমে আমি মহান আল্লাহ তালার অশেষ শুকরিয়া জ্ঞাপন করছি। সেই সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা,মানবতার মা,আমার প্রাণের নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে চির কৃতজ্ঞতা জানাচ্ছি। এরপরে আমি অন্তরের অন্তস্থল থেকে অসংখ্য ধন্যবাদ কৃতজ্ঞতা জানাচ্ছি,বাংলাদেশের রাজনীতির সিংহ পুরুষ,ও আইকন আওয়ামী লীগের বর্ষিয়াণ রাজনীতিবিদ, জাতীয় নেতা আমার পরম শ্রদ্ধাভাজন তোফায়েল ভাইকে। তার হাত ধরেই আমার রাজনীতির হাতে খড়ি এবং তার হাত ধরেই আজকের এই পর্যন্ত আশা। আমি সবসময় প্রিয় নেতা দীর্ঘায়ু সুস্বাস্থ্য কামনা করি।

    পরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বলেন, আর মাত্র কয়েকদিন পরে পবিত্র ঈদুল আযহা। ঈদ ধনী ও গরিবের মধ্যে সৌহার্দ্যমূলক ও ভ্রাতৃত্ব বন্ধন তৈরি করে। তাই মুসলিম জাহানকে বলবো, আসুন আমরা অন্তত এ একটি দিনে হলেও ধনী- গরিবের মধ্যে কোন পার্থক্য না রেখে একে অপরকে সহযোগিতা ও সহমর্মিতার হাত বাড়িয়ে দেই। আমাদের এই সহযোগিতা পেয়ে সমাজের প্রতিটি গরিবের ঈদ ভরে উঠুক অনাবিল আনন্দ আর উৎসাহে সেই প্রত্যাশায় সকলকে জানাচ্ছি ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন, ঈদ মোবারক।

    বাংলাদেশ সময়: ১১:৪৫ অপরাহ্ণ | শনিবার, ২৪ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ