• শিরোনাম

    ভোলায় রোলারের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত নিহত

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: সোমবার, ১০ এপ্রিল ২০২৩

    apps

    ভোলায় রাস্তা মেরামতের রোলারের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত এবং তারই সাথে থাকা একজন গুরুতর আহত হয়ে বর্তমানে বরিশালে একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে খবর পাওয়া গেছে।
    রোববার রাত ১০টার দিকে ভোলা-বরিশাল আঞ্চলিক মহাসড়কের ধানসিঁড়ি রাস্তা সংলগ্ন জায়গায় এ দুর্ঘটনা ঘটে। একই জায়গায় মোটরসাইকেল দুর্ঘটনায় চলতি বছরের জানুয়ারি মাসে দুই সহোদরেরও মৃত্যু হয়েছে।
    জানা যায়, মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. শিবলু বেপারী (২৫)। তিনি নববিবাহিত ছিলেন। মাত্র কয়েক মাস আগে তিনি বিবাহ করেছেন বলে সূত্রে জানা গেছে। ৯৯৯-এ কল পেয়ে পুলিশ দুর্ঘটনাস্থল থেকে তাঁর মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে নিয়ে গেছেন। এ ঘটনায় সাথে থাকা মো. জাহিদ (২২) নামে আরেক যুবক আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।
    ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির এ তথ্য নিশ্চিত করেছেন
    শিবলু বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুর রবের ছেলে ছিলেন। আহত জিহাদও ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মো. বেল্লাল বেপারীর ছেলে। তিনি পেশায় ট্রাকের সহকারী।
    শিবলু নববিবাহিত। তার বিয়ের বয়স এখনো দেড়মাস হয়নি। ভালোবেসে তিনি ভোলা সদর উপজেলা বাপ্তা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে বিয়ে করেন। তার স্ত্রীর নাম খাদিজা বেগম। শিবলু মোটরসাইকেলে ভাড়ায় যাত্রী পরিবহন করতেন।
    খবর পেয়ে শিবলুর স্ত্রী খাদিজা বেগম হাসপাতালে গিয়ে বিলাপ করতে থাকেন। মাটিতে গড়াগড়ি করে আহাজারি করতে থাকেন তার মা।
    খাদিজা বিলাপ করে বলেন, ‘আমার সুখের সংসার শেষ হয়ে গেল। যাকে এতো ভালোবেসে বিয়ে করলাম আজ সেই পরপারে চলে গেল। আমি এ শোক কিভাবে সইবো?’
    পুলিশ, ফায়ারসার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত ১০টার দিকে ভোলা থেকে মোটরসাইকেলযোগে তিনি বাড়ি ফিরছিলেন। তার মোটরসাইকেলের পেছনে জিহাদ ছিল। মোটরসাইকেলটির গতি ছিল অনিয়ন্ত্রিত। ভোলা-বরিশাল আঞ্চলিক মহাসড়কে রাস্তা সংস্করণের কাজ চলছিল। দিনের বেলায় কাজ শেষে রাস্তার ডান পাশে রাস্তার কাজে ব্যবহৃত রোলার গাড়ি রাখা হয়েছে। মোটরসাইকেলের গতি অনিয়ন্ত্রিত থাকায় মোটরসাইকেলটির সঙ্গে রোলারের ধাক্কা লাগে। আর এতে ঘটনাস্থলে শিবলুর মৃত্যু হয়।

    কামরুল ইসলাম হাসান নামে এক পথচারী জানান, রাস্তার কাজে ব্যবহৃত সড়ক ও জনপদ বিভাগের (সওজ) রোলার গাড়ি রাস্তার একপাশ জুড়ে রাখা হয়েছে। শিবলুর মোটরসাইকেলটি ঘটনাস্থলে গিয়ে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি পিকআপ গাড়ি চলে আসে। তখন শিবলু তার মোটরসাইকেলটি ডান পাশে চাপালে রোলারের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। রাতের অন্ধকারে মোটরসাইকেলের হেডলাইটের আলোয় শিবলু হঠাৎ করে রোলারটি দেখতে পাননি।

    বাংলাদেশ সময়: ১০:২৯ অপরাহ্ণ | সোমবার, ১০ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ