• শিরোনাম

    ভোলায় দলীয় প্রধান পার্থ কে কাছে পেয়ে উজ্জীবিত দলীয় নেতাকর্মীরা!

    আলী হোসেন রুবেল সিনিয়র স্টাফ রিপোর্টার ভোলা।। মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০২৩

    ভোলায় দলীয় প্রধান পার্থ কে কাছে পেয়ে উজ্জীবিত দলীয় নেতাকর্মীরা!

    apps

    বাংলাদেশের রাজনীতিতে এখন চলছে চরম সংকটময় মুহূর্ত। আর এ মুহূর্তে দলীয় প্রধান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ কে ভোলায় পেয়ে অত্যন্ত খুশি, আবেগ আপ্লুত,ও উজ্জীবিত ভোলার বিজেপির নেতাকর্মী ও সমর্থকেরা। বর্ষিয়ান রাজনৈতিক পরিবারে যার জন্ম,বাবা মরহুম নাজিউর রহমান মঞ্জু, যিনি ছিলেন একসময়ের ঢাকার রাজপথ কাঁপানো তুগোর নেতা, ঢাকা সিটির সাবেক মেয়র,জেনারেল এরশাদ সরকারের সাবেক স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রী, এ ভোলার জন্য যিনি অনেক কিছু করেছেন বলে আজও তিনি ভোলার মাটি ও মানুষের প্রিয় নেতা হিসেবে ভোলা বাসির মনে জায়গা করে আছেন। তার নিজের প্রতিষ্ঠিত বিজেপি দলটির আজ চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন তারই যোগ্য উত্তরসূরী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ। যিনি ২০০১ সালে বিএনপি থেকে নির্বাচিত ভোলা ১ আসনের সাবেক সংসদ সদস্য। এমন মুহূর্তে তাকে কাছে পেয়ে বিজেপির নেতাকর্মীদের মধ্যে বেশ চাঞ্চল্য ফিরে এসেছে।

    তার রাজনৈতিক সচিব জুয়েল আসিফ জানান, ভোলা সদরের বিজেপি চেয়ারম্যান প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড কমিটির সাথে পৃথক পৃথকভাবে মত বিনিময় ও পৌরসভাসহ প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড কমিটির সাথে ভিন্ন ভিন্নভাবে মতবিনিময় করবেন। সফরকালে আন্দালিভ রহমান তার নিজ দলীয় সকল অংঙ্গ সংঘঠনের নেতা কর্মীরা ছাড়াও ভোলার বিভিন্ন ব্যাবসায়িক, সামাজিক ও পেষাজীবী সংঘঠনের নের্তৃবৃন্দের সাথেও পৃথক বৈঠকে মিলিত হবেন বলেও জানিয়েছেন আন্দালিভ রহমানের রাজনৈতিক সচিব জুয়েল আসিফ।

    এদিকে দেশের রাজনিতির এই গুরুত্বপূর্ণ মুহূর্তে পার্থ’র ভোলায় আগমনে বিরোধীদলীয় রাজনৈতিক নেতাকর্মীদের মনে আশার আলো সঞ্চার হয়েছে। গত জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৭ আসন থেকে নির্বাচন করায় ভোলার আওয়ামী বিরোধী নেতাকর্মীরা নের্তৃত্ব সংকটে হতাশা থাকলেও নির্বাচন ও রাজনৈতিক এই সংকটময় মুহূর্তে তাকে কাছে পেয়ে ফের উজ্জেবীত হয়েছেন তার দল বিজেপির নেতাকর্মীদের পাশাপাশি ভোলার আওয়ামী জোট বিরোধী নেতা কর্মীরা। পার্থ অবাধ সুষ্ট, অংশগ্রহন মূলক গ্রহনযোগ্য নির্বাচনের দাবিতে ভোলার রাজপথে একটি গন মিছিলে উপস্থিত থেকে নের্তৃত্ব দিবেন বলেও বিজেপি দলীয় সূত্রে নিশ্চিৎ করেছেন।

    বাংলাদেশ সময়: ৬:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ