• শিরোনাম

    ভোলায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩

    ভোলায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

    apps

    ভোলা সদর উপজেলাধীন দক্ষিণ দিঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতারুল হাসান স্বপন কর্তৃক মৎস্য অফিসারকে গালিগালাজ, চাঁদাবাজি, অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

    গতকাল ভোলা প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে প্রায় দশ হাজারের মতো নারী-পুরুষ অংশগ্রহণ করে। এ সময় তারা দক্ষিণ দিঘলদী ইউপি চেয়ারম্যান ইফতারুল হাসান স্বপনের বিচার দাবি করেন। মানববন্ধনে বক্তারা ইউপি চেয়ারম্যান স্বপনের বিরুদ্ধে ভূমিদস্যুতা,চাঁদাবাজি, লুটতরাজ, ধর্ষণ, চুরি সব বিভিন্ন অপকর্মের অভিযোগ তোলেন।

    এ সময় বক্তব্য রাখেন ভোলার তেরোটি ইউনিয়নের তৃণমূল আওয়ামী লীগের অত্যন্ত কর্মীবান্ধব নেতা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাচিয়া ইউনিয়নের পর পর চারবারের অত্যন্ত জনপ্রিয় চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব। তিনি বলেন দক্ষিণ দিঘলদি চেয়ারম্যান ইফতারুল হাসান স্বপন তার এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্টি করছে। তার ইউনিয়নে হকার, রিকশা অটো ড্রাইভার মাইক্রোচালক কেউ তার হাত থেকে নিরাপদ নয়। দৌলতখান বোরহানউদ্দিন থেকে ভোলা গামি ট্রাক বোঝাই মাছ ও অন্যান্য পণ্য থেকে নিয়মিত চাঁদাআদায় করেন। তেতুলিয়া নদী থেকে অবৈধ ভাবে বাল উত্তোলন করেন।

    যার কারনে দক্ষিণ দিঘলদিওন গঙ্গা পুর ইউনিয়নের হাজার হাজার মানুষ নদী ভাঙ্গনের কারণে ভিটেমাটি হারিয়ে উদ্ভাস্তুতে পরিণত হয়েছেন। স্বপন চেয়ারম্যানের নৈতিক চরিত্র এতটাই লম্পটপূর্ণ যার কারণে এলাকার আশেপাশের কিশোরী বালিকা স্কুল কলেজ গামী মেয়েরা নিরাপদ নন। ২০১১ সালে ইউপি চেয়ারম্যানের কাছে যাওয়ার পর থেকে এলাকায় লুটপাটও অবৈধ কার্যক্রম চালিয়ে আসছে। গত কয়েকদিন আগে স্বপন চেয়ারম্যানের অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাওয়াই সদর উপজেলা মৎস্য কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাসের হুমকি দেয়।

    বাংলাদেশ সময়: ১২:১৪ অপরাহ্ণ | রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ