• শিরোনাম

    ভুয়া পুলিশ পরিচয়ে চাঁদাবাজি গ্রেপ্তার-তিন

    সানাউল্লাহ স্বপন,তানোর (রাজশাহী) প্রতিনিধি: শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩

    ভুয়া পুলিশ পরিচয়ে চাঁদাবাজি গ্রেপ্তার-তিন

    apps

    তানোরে উপজেলায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় তিন যুবক কে আটক করেছে স্থানীয়রা। গতকাল শুক্রবার (০৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ২ নং বাধাইড় ইউনিয়নের শিকপুর দিয়ারা পাড়া এলাকা থেকে তাদের আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন স্থানীয়রা।
    আটককৃতরা হলেন- সদর উপজেলার সরনজাই ইউনিয়নের মাসিন্দা গ্রামের মোঃ আসাদুল এর ছেলে মোঃ রাকিব (৩০), তালন্দ ইউনিয়নের আড়াদিঘি গ্রামের মোঃ তোফাজ্জল ছেলে মোঃ তৌহিদুল ইসলাম (২৫)ও তালন্দ ইউনিয়নের দেবীপুর গ্রামের মোঃ মহসিন সরকার এর ছেলে মোঃ মুন্না সরকার (২৩)।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,২ নং বাধাইড় ইউনিয়নের শিকপুর গ্রাম এর দিয়ারা পাড়া ভুয়া পুলিশ পরিচয় দিয়ে কয়েক জন ব্যক্তি সিএনজি নিয়ে আদিবাসী গ্রামে যাই এবং আদিবাসী লোকদের হ্যান্ডকাফ দিয়ে গ্রেফতারের ভয় দেখিয়ে তাদের কাছে টাকা পয়সা চাই এবং নিজেদের কে পুলিশ পরিচয়ে গ্রেপ্তার করবে বলে ভয় ভীতি দেখিয়ে চাঁদা দাবি করে। স্থানীয়দের বিষয়টি সন্দেহ হলে তারা নিকটস্থ পুলিশ ফাঁড়ি কে বিষয়টি অবগত করেন। পরে তিন যুবকের সন্দেহজনক কথায় সন্দেহ আরও গভীর হয়।

    পরবর্তীতে তাদের আটক করে থানায় খবর দেওয়া হয়।পরে মুন্ডু মালা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ গিয়ে তাদের কে আটক করে ও পরবর্তীতে তানোর থানায় পাঠিয়ে দেয়।এই বিষয়ে জানতে চাইলে তানোর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃআব্দুস রহিম বলেন, তিন ভুয়া পুলিশ পরিচয়দানকারীকে আটক করেছি আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

    বাংলাদেশ সময়: ৬:৫৪ অপরাহ্ণ | শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ