• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের আংশিক আহবায়ক কমিটি গঠন আহবায়ক শাহিন, সদস্য সচিব সমীর চক্রবর্তী

    মনিরুজ্জামান মনির,স্টাফ রিপোর্টারঃ শুক্রবার, ০৯ জুন ২০২৩

    apps

    বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ব্রাহ্মণবাড়িয়া শাখার ৭ সদস্য বিশিষ্ট আংশিক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ৮ জুন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে শাহিনুর রহমান শাহিনকে আহবায়ক ও সমীর চক্রবর্তীকে সদস্য সচিব করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক এলভিন লস্কর, যুগ্ম আহবায়ক সাজিদ আহম্মেদ, যুগ্ম আহবায়ক রেজাউল হক শীষ, যুগ্ম আহবায়ক আব্দুল গাফফার রিমন, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ফাহিম।

    বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত পত্রে উল্লেখ করা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা ছাত্রদলের আংশিক আহবায়ক কমিটি প্রকাশ করা হলো যা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল অনুমোদন করেন। পত্রে আগামী ১ মাসের মধ্যে আহবায়ক কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়।

    বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল কমিটি অনুমোদনের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের গঠিত আংশিক আহবায়ক কমিটিকে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেয়া হয়েছে।

    বাংলাদেশ সময়: ৯:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৯ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ