• শিরোনাম

    বিভিন্ন অনুষ্ঠান মালার মধ্য দিয়ে গাইবান্ধায় এশিয়ানটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

    গাইবান্ধা থেকে লিটন মিয়া লাকুঃ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪

    বিভিন্ন অনুষ্ঠান মালার মধ্য দিয়ে গাইবান্ধায় এশিয়ানটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

    apps

    এগারো পেরিয়ে বারোয় পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশের অন্যতম সেরা জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধা প্রতিনিধি খালেদ হোসেনর উদ্যোগে দিন ব্যাপি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে । এ উপলক্ষে বৃহস্পতিবার (১৮ই জানুয়ারি) সকালে প্রথমে একটি র্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদ্রক্ষিণ করে প্রেসক্লাব গাইবান্ধা কার্যালয়ে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

    এশিয়ান টিভির প্রতিনিধি খালেদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা তথ্য অফিসার হৃদয় মাহমুদ চয়ন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নূরে হাবিব টিটন, প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক জাভেদ হোসেন, বোঝাইদুল ইসলাম রাসেলসহ স্থানীয় গণ মাধ্যম কর্মীরা।

    বক্তারা এশিয়ান টিভি উত্তরোত্তর উন্নতি ও সফলতা কামনা করেন সেই সাথে পূর্বের ন্যায় ধারাবাহিক ভাবে গাইবান্ধার দুর্ভোগ ও সফলতার সংবাদ গুলো আরো বেশি বেশি প্রচারের প্রত্যাশা করেন।

    পরে দুপুরে এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান হারুন আর রশিদ সি আর পির নির্দেশনায় প্রেসক্লাব গাইবান্ধা চত্বরে অসহায়, গরীব ও শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয় ।

    বাংলাদেশ সময়: ৮:৩৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ