• শিরোনাম

    বাবার মতো রাজনীতি করে জীবন উৎসর্গ করতে চাই – এমপি জয়

    আব্দুস সোবহান চান, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ রবিবার, ০২ এপ্রিল ২০২৩

    বাবার মতো রাজনীতি করে জীবন উৎসর্গ করতে চাই – এমপি জয়

    apps

    বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও বিভিন্ন দপ্তরের সাবেক সফল মন্ত্রী প্রয়াত জননেতা আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপির ৭৫ তম শুভ জন্মদিনে কাজিপুর নাসিম সেবা চত্বরে শ্রদ্ধা নিবেদন শেষে, স্মরণ সভা, এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ, মিলাদ মাহফিলের আয়োজন করে মোহাম্মদ নাসিম ফাউন্ডেশন ।
    রোববার (২ এপ্রিল)বিকাল ৩ টায় কাজিপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গণে প্রিয় নেতার জন্মদিনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রয়াত জননেতা মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিম এর সুযোগ্য পুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি বলেন, বাবা প্রয়াত হয়েছেন তিন বছর হয়, গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি আজ। তিনি ভুলেই যেতেন, তাঁর জন্মদিনের কথা, তাঁর চিন্তা চেতনায় থাকতো কাজিপুরের আপামর জনসাধারণের উন্নয়ন নিয়ে ভাবনা, আমিও বাবার মতো এই অঞ্চলের মানুষের জন্য রাজনীতি করে জীবন উৎসর্গ করতে চাই।

    আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ রেফাজ উদ্দিন মাষ্টার। মরহুমের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী,মরহুমের ছোট ছেলে তম্ময় মনসুর,উপজেলা আঃ লীগের সহ সভাপতি হাজী নিজাম উদ্দিন, সহ সভাপতি ও পৌর আঃলীগের সভাপতি জি এম তালুকদার, সাবেক সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, কৃষক লীগের সভাপতি দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা আঃলীগের যুগ্ন সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, সাংগঠনিক পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, মহিলা আঃলীগের সাধারণ সম্পাদক সুলতানা হক, উপজেলা যুব লীগের সভাপতি বিপ্লব সরকার, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, গান্ধাইল ইউনিয়ন চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, কাজিপুর সদর ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, খাসরাজবাড়ি ইউনিয়ন আঃলীগের সম্পাদক গোলাম রব্বানী প্রমুখ। জন নন্দিত নেতা মরহুম মোহাম্মদ নাসিমের জন্মদিন উপলক্ষে কাজিপুরের এতিমখানা ও লিল্লাহ বোর্ডিয়ের এক হাজার ছাত্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

    বাংলাদেশ সময়: ১০:১৮ অপরাহ্ণ | রবিবার, ০২ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ