• শিরোনাম

    বান্দরবান বক্সিং ক্লাব এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

    কৌশিক দাশ, বান্দরবান প্রতিনিধি: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২

    বান্দরবান বক্সিং ক্লাব এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

    apps

    মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে বান্দরবান জেলা জিমনেশিয়াম হলে বান্দরবান বক্সিং ক্লাব এর এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ বিতরণ বিভাগ বান্দরবান এর নির্বাহী প্রকৌশলী সৈয়দ আমির হোসাইন।
    এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বান্দরবান বক্সিং ক্লাব এর চেয়ারম্যান মাহফুজুর রশিদ বাচ্চু। বান্দরবান বক্সিং ক্লাব এর ম্যানেজমেন্ট এন্ড কমিউনিকেশন ডিরেক্টর লুৎফুর রহমান (উজ্জ্বল) এর সার্বিক তত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল কার্যালয় বান্দরবান এর সহকারী প্রকৌশলী মোহাম্মদ খোরশেদ আলম প্রধান,বান্দরবান প্রেসক্লাব এর সদস্য কৌশিক দাশ,সাংবাদিক মো.আব্দুর রহিম,মোহনা টেলিভিশন এর বান্দরবান প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন সহ প্রমুখ।
    অনুষ্ঠানে নির্বাহী প্রকৌশলী সৈয়দ আমির হোসাইন প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান বক্সিং ক্লাবকে ৭ম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বলেন,একটি মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে হলে খেলাধুলার বিকল্প আর কিছু নাই। এসময় তিনি আরো বলেন, ক্লাব কর্মকর্তাদের কাছ থেকে শুনে ভালো লাগছে বান্দরবান বক্সিং ক্লাব এর বক্সাররা জাতীয় পর্যায়ে বেশকিছু প্রতিযোগিতায় কৃতিত্বপূর্ণ পদক জয় লাভ করে বান্দরবানের ক্রীড়াঙ্গনকে আলোকিত করেছে। এসময় তিনি বক্সারদের সাফল্য এবং সামগ্রিক কার্যক্রমকে এগিয়ে নিতে হলে সবাইকে আন্তরিকভাবে সহায়ক ভুমিকা পালন করতে হবে বলে নিজে ও সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
    শেষে একটি উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠানের প্রধান অতিথিসহ বক্সিং ক্লাবের পরিচালক,প্রশিক্ষক, কর্মকর্তা ও খেলোয়াড়রা এক কেক কাটায় অংশ নেয়।

    বাংলাদেশ সময়: ৬:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ