• শিরোনাম

    বান্দরবানে স্বর্গীয় উপেন্দ্র লাল দাশ এবং স্বর্গীয়া শৈলবালা দাশ এর প্রয়াণ দিবস স্মরণে ধর্মসম্মিলন ,বৈদিক কীত্তন ও অষ্টপ্রহরব্যাপী মহানামযজ্ঞ শুরু

    কৌশিক দাশ শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

    বান্দরবানে স্বর্গীয় উপেন্দ্র লাল দাশ এবং স্বর্গীয়া শৈলবালা দাশ এর প্রয়াণ দিবস স্মরণে ধর্মসম্মিলন ,বৈদিক কীত্তন ও অষ্টপ্রহরব্যাপী মহানামযজ্ঞ শুরু

    apps

    বর্ণাঢ্য আয়োজনে প্রতিবছরের ন্যায় এবারেও বান্দরবানে স্বর্গীয় উপেন্দ্র লাল দাশ এবং স্বর্গীয়া শৈলবালা দাশ এর প্রয়াণ দিবস স্মরণে তিনদিনব্যাপী ধর্মসম্মিলন,বৈদিক কীত্তন ও অষ্টপ্রহরব্যাপী মহানামযজ্ঞ শুরু হয়েছে।

    শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে বান্দরবান রাজার মাঠে বাঙ্গালহালিয়া জ্যোতিশ্বর বেদান্ত মঠ ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী অভেদানন্দ ব্রহ্মচারী মহারাজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মঙ্গল প্রদীপ প্রজ্জলন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সুচনা করেন।

    ধর্মীয় এই মাঙ্গলিক অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, পৌরসভার কাউন্সিলর অজিত কান্তি দাশ, রামকৃষ্ণ মিশন এর সভাপতি অনিল কান্তি দাশ, সুইচ গেইট রক্ষাকালী মন্দিরের সভাপতি কার্তিক দেসহ সনাতনী সম্প্রদায়ের বিভিন্ন মন্দিরের সভাপতি,সাধারণ সম্পাদক, সদস্য ও পূজারীরা উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে সনাতনী ধর্মীয় প্রতিষ্টানের বিভিন্ন সদস্য এবং জেলা ও উপজেলার বিভিন্ন এলাকার সনাতন ধর্মালম্বী নারী পুরুষেরা উপস্থিত হয়ে এই মহানামযজ্ঞে অংশ নেয়।

    তিনদিনব্যাপি এই মাঙ্গলিক অনুষ্ঠানে সন্ধ্যায় ৬টায় অষ্টপ্রহরব্যাপী মহানামযজ্ঞ এর শুভ অধিবাস এরপরে যথাক্রমে মহানামযজ্ঞের শুভারম্ব,অহোরাত্র নাম সংকীর্তন, ঠাকুরের রাজভোগ ও ভোগারতি এবং আনন্দবাজারে চলবে মহাপ্রসাদ বিতরণ।

    আগামী ২৬ ফেব্রুয়ারি (রবিবার) ব্রাহ্মমুহুর্তে নগর পরিক্রমা ও মহানামযজ্ঞের পূর্ণাহুতির মধ্য দিয়ে তিনদিনব্যাপী এই ধর্মসম্মিলন,বৈদিক র্কীত্তন ও অষ্টপ্রহরব্যাপী মহানামযজ্ঞের সমাপ্তি ঘটবে।

    বাংলাদেশ সময়: ৮:০০ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ